Advertisement
০৯ মে ২০২৪
NIA Raid

ধৃতকে নিয়ে রামপুরহাটের হোটেলে হানা, মিরকে জেরা করে হোটেলের সন্ধান পায় এনআইএ

ধৃতকে সঙ্গে নিয়ে ১৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন হোটেলে যান এনআইএ-এর গোয়েন্দারা। ধৃতকে জেরা করে গোয়েন্দারা জানতে পারেন হোটেলে বিস্ফোরকের কারবার চালাতেন ধৃতেরা।

representational image

রামপুরহাটের হোটেলে হানা এনআইএ-এর গোয়েন্দাদের। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২১:৫৬
Share: Save:

রামপুরহাটের একটি হোটেলে অভিযান এনআইএ-এর। সেই হোটেলের ঘর ভাড়া নিয়ে বিস্ফোরকের কারবার চালানো হত বলে জানতে পেরেছেন এনআইএ-এর গোয়েন্দারা। কয়েক দিন আগে বিষ্ফোরক মামলায় এনআইএ-এর হাতে গ্রেফতার হন বীরভূমের মুরারইয়ের মির মহম্মদ নুরুজ্জামান-সহ দু’জন।

শুক্রবার ধৃত মিরকে সঙ্গে নিয়ে ১৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন একটি হোটেলে যান এনআইএ-এর গোয়েন্দারা। ধৃতকে জেরা করে গোয়েন্দারা জানতে পারেন এই হোটেলের ঘর ভাড়া নিয়ে বিস্ফোরকের কারবার চালাতেন ধৃতেরা।

গত শনিবার বীরভূমের মুরারইয়ের বাসিন্দা মিরকে কলকাতা থেকে গ্রেফতার করে এনআইএ। তদন্তকারীদের মতে, রামপুরহাটের ওই হোটেলে বেআইনি ভাবে বিস্ফোরক সরবরাহের কারবারের জন্যে কার্যত অফিস খুলে ফেলা হয়েছিল। সেই কারণেই হোটেলে হানা দেন তাঁরা। পাশাপাশি রামপুরহাটে এই যুবকের শ্বশুরবাড়িতেও হানা দেন আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NIA Raid Rampurhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE