Advertisement
০৩ মে ২০২৪
Murder

Murder: স্ত্রীর মাথায় কুড়ুল বসিয়ে গাছে গলায় দড়ি যুবকের, শিশুর কান্নায় জানলেন প্রতিবেশীরা

অসিত এবং রেণুকা রামেশ্বরকুঁড়ে গ্রামে দুই পুত্র সন্তানকে নিয়ে থাকতেন। ওই দম্পতির মধ্যে মাঝেমধ্যেই ঝগড়া হত বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্ত্রীকে খুন করে আত্মঘাতী।

স্ত্রীকে খুন করে আত্মঘাতী। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পাত্রসায়র শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৬:০৫
Share: Save:

স্ত্রীকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করে বাড়ি লাগোয়া গাছে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল স্বামী। বুধবার বাঁকুড়ার পাত্রসায়র থানার রামেশ্বরকুঁড়ে গ্রামের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম রেণুকা বাগদি (২৭) এবং অসিত বাগদি ( ৩৫)। পাত্রসায়র থানার পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

অসিত এবং রেণুকা রামেশ্বরকুঁড়ে দুই পুত্র সন্তানকে নিয়ে থাকতেন। ওই দম্পতির মধ্যে মাঝেমধ্যেই ঝগড়া হত বলে জানিয়েছেন স্থানীয়েরা। বুধবার ভোরে অসিতের মাস ছয়েকের ছেলের প্রবল কান্না শুনতে পান প্রতিবেশীরা। দীর্ঘ ক্ষণ ধরে শিশুটি কাঁদতে থাকায় তাঁদের সন্দেহ হয়। এর পর অসিতের বাড়ির দরজা খুলে প্রতিবেশীরা দেখতে পান, ঘরের মেঝে রক্তে ভেসে যাচ্ছে। তার মাঝে মৃত অবস্থায় পড়ে রেণুকা। এর পর অসিতের খোঁজ শুরু হয়। স্থানীয়দের নজরে আসে, বাড়ি লাগোয়া একটি গাছের ডালে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে অসিতের মৃতদেহ। পুলিশ এসে মৃতদেহ দু’টি উদ্ধার করে। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করে পুলিশ।

রেণুকার বৌদি সুমনা মাঝি বলেন, ‘‘আমার ননদকে তার স্বামী প্রায়শই মারধর করত। ওদের নিজেদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। এর আগেও একবার আমার ননদের মাথায় রড দিয়ে আঘাত করেছিল অসিত। সে যাত্রা আমরা কোনও রকমে ননদকে বাঁচাতে পেরেছিলাম। কিন্তু এ বার আর পারলাম না। ওদের ছেটে দুটো অনাথ হয়ে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Wife Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE