Advertisement
১৮ জুন ২০২৪
Arms Recovery

ফেসবুকে পিস্তলের ছবি দিয়ে বিজ্ঞাপন? যুবককে গ্রেফতার করল দুবরাজপুর থানার পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে নজরে আসে শেখ ফরিদ নামে দুবরাজপুরের খোঁয়াজ মহম্মদপুর গ্রামের এক বাসিন্দা তার ফেসবুক প্রোফাইলে পিস্তল, বুলেট এবং ম্যাগাজিনের ছবি দিয়েছিলেন।

উদ্ধার হওয়া পিস্তল এবং বুলেট।

উদ্ধার হওয়া পিস্তল এবং বুলেট। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুবরাজপুর শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১২:২৮
Share: Save:

পিস্তল এবং বুলেট-সহ এক যুবককে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে বীরভূমের দুবরাজপুরে। পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে। অস্ত্র পাচারচক্রের সঙ্গে তাঁর যোগাযোগ আছে বলেই প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে তাদের নজরে আসে শেখ ফরিদ নামে দুবরাজপুরের খোঁয়াজ মহম্মদপুর গ্রামের এক বাসিন্দা তাঁর ফেসবুক প্রোফাইলে পিস্তল, বুলেট এবং ম্যাগাজিনের ছবি দিয়েছেন। সেই সঙ্গে ছিল বিপুল পরিমাণ টাকার ছবিও। এর পর থেকে ফরিদকে নজরে রেখেছিল পুলিশ। ফরিদের ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকে এলাকায় গুঞ্জনও তৈরি হয়। সোমবার রাতে দুবরাজপুর থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে, ফরিদ যশপুর থেকে দুবরাজপুর যাওয়ার নির্জন রাস্তায় জঙ্গলের ধারে অস্ত্র হাতে দাঁড়িয়ে আছে। এর পরই দুবরাজপুর থানার পুলিশবাহিনী গিয়ে চার দিক থেকে ফরিদকে ঘিরে ফেলে। পুলিশ জানিয়েছে, ফরিদের কাছে একটি ৭ এমএম পিস্তল, ৩ রাউন্ড কার্তুজ এবং একটি ম্যাগাজিন পাওয়া গিয়েছে।

কী কারণে অভিযুক্ত ফরিদ তার ফেসবুকে অস্ত্রের ছবি দিয়েছিলেন, তা জানার চেষ্টা করছে দুবরাজপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফরিদ দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যবসা এবং বিভিন্ন অপরাধমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত। পঞ্চায়েত ভোটের আগে ফেসবুকে আগ্নেয়াস্ত্রের ছবি দিয়ে ফরিদ তার ব্যবসা বাড়াতে চেয়েছিলেন কি না, তা তদন্ত করে দেখছে দুবরাজপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE