Advertisement
২৩ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

কাতারের বিশ্বকাপ ফুটবল নিয়ে কলকাতায় অনলাইন জুয়া! ইলিয়ট রোডের হোটেলে হানা পুলিশের

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় কলকাতা পুলিশের গুন্ডাদমন বিভাগের আধিকারিকরা। ইলিয়ট রোডের হোটেল থেকে চার জনকে গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত করা হয় একাধিক মোবাইল ফোন।

কাতার বিশ্বকাপ ফুটবল নিয়ে কলকাতায় অনলাইন জুয়ার আসর।

কাতার বিশ্বকাপ ফুটবল নিয়ে কলকাতায় অনলাইন জুয়ার আসর। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১২:১৭
Share: Save:

প্রায় চার হাজার কিলোমিটার দূরে কাতারে চলছে বিশ্বকাপ ফুটবল। আর সেই খেলার জন্য অনলাইনের জুয়ার আসর বসেছে কলকাতায়। কলকাতা পুলিশের অভিযানে ধৃত ৫ জন।

পুলিশ সূত্রে খবর, ইলিয়ট রোডের ‘হীরা ইন্টারন্যাশনাল’ নামে একটি হোটেলে চলছিল বিশ্বকাপ ফুটবল নিয়ে অনলাইনে জুয়া খেলা। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সন্ধ্যায় অভিযান চালায় কলকাতা পুলিশ। অভিযানে গ্রেফতার করা হয় চার জনকে। বেশ কয়েকটি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করে পুলিশ। ধৃতদের জেরা করে হাওড়ার বাসিন্দা বিজয় আগরওয়ালের নাম পায় পুলিশ। রাতেই গ্রেফতার করা হয় বিজয়কেও।

লালবাজার মনে করছে, বিজয়ই এই অনলাইন চক্রটির পাণ্ডা। ধৃতদের জেরা করে এই চক্রের বিস্তার সম্পর্কে বিশদে জানার চেষ্টা করছে পুলিশ। ঠিক কত টাকার লেনদেন হয়েছিল, ক্রিপ্টোকারেন্সি ব্যবহার হত কি না, তা-ও জানার চেষ্টা করছে পুলিশ।

প্রসঙ্গত, বিশ্বকাপ ক্রিকেটের সময়ও কলকাতায় অনলাইনের জুয়ার আড্ডায় হানা দিয়েছিল পুলিশ। গ্রেফতারও হয়েছিলেন একাধিক ব্যক্তি। এ বার বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করেও অনলাইন জুয়ার আসরের পর্দাফাঁস করল কলকাতা পুলিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE