Advertisement
২৩ মে ২০২৪
DJ Box

পুরুলিয়ার ডিজে-কাণ্ডে ধৃত তিন জনেরই জামিন, বুধবার রাতে তাঁদের গ্রেফতার করেছিল পুলিশ

ডিজে বক্সের ভাড়া বাবদ সাত হাজার টাকা দাবি করা যুবকদের মধ্যে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বৃহস্পতিবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে জামিন মঞ্জুর হয়।

বুধবার রাতে তিন জনকে গ্রেফতার করেছিল পুলিশ, বৃহস্পতিবারই জামিন পেলেন তাঁরা।

বুধবার রাতে তিন জনকে গ্রেফতার করেছিল পুলিশ, বৃহস্পতিবারই জামিন পেলেন তাঁরা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫২
Share: Save:

পুরুলিয়ায় ডিজে-কাণ্ডে ধৃত ৩ জনেরই জামিন মঞ্জুর করল আদালত। বুধবার রাতে পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছিল। বৃহস্পতিবার তাঁদের তোলা হয় আদালতে। সেখানেই সকলেরই জামিন হয়ে যায়।

পুরুলিয়া জেলা পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে ৩ জনকে গ্রেফাতার করা হয়। ধৃতদের নাম সুজিত সহিস, সুনীল সিংহ এবং ভগবান মাহাতো। জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় পুরুলিয়া মফস্বল থানার শ্যামপুর গ্রামে সরস্বতী পুজোর বিসর্জন চলছিল। সেখানে তারস্বরে ডিজে বক্স বাজিয়ে চলছিল যুবকদের উদ্দাম নৃত্য। প্রচণ্ড আওয়াজে জ্ঞান হারান ১৫ বছরের কিশোরী প্রতিমা। তা দেখে তার মা গিয়ে যুবকদের কাছে অনুনয় করেন, ডিজে বক্সের আওয়াজ যেন কমিয়ে দেওয়া হয়। কিন্তু আওয়াজ কমানো তো দূর অস্ত, প্রতিমার মাকে রীতিমতো অপমান করে যুবকেরা তাড়িয়ে দেন বলে অভিযোগ। পরে পুলিশি হস্তক্ষেপে ডিজে বক্স বন্ধ হয়। তাতে শুরু হয় নয়া সমস্যার। অভিযোগ, সোমবার একদল যুবক প্রতিমার বাড়িতে গিয়ে ডিজে ভাড়া বাবদ বুধবার বিকেলের মধ্যে ৭ হাজার টাকা দাবি করেন। থানায় অভিযোগ দায়ের হয়। বুধবার রাতে এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

জ্ঞান হারানো কিশোরীর মা বলেছিলেন, ‘‘আমার মেয়ে অসুস্থ। গত বছর সরস্বতী পুজোর সময়ও ডিজের উৎপাতে ও অজ্ঞান হয়ে পড়েছিল। পুরুলিয়া থেকে বোকারো, বিভিন্ন জায়গায় গিয়ে চিকিৎসা করিয়েছি। এখনও চিকিৎসা চলছে। আমি ডিজে বন্ধ করতে বলেছিলাম। জানিয়েছিলাম, আমার মেয়ে খুব অসুস্থ। সেটা না করে এখন আমার কাছে ৭ হাজার টাকা চাইছে। আমাদের হুমকি দেওয়া হচ্ছে। আমরা ভয়ে আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DJ Box Bail Plea arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE