Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Crorepati

লটারির টিকিট কেটে রাতারাতি কোটিপতি! গাড়িচালক সাদ্দাম স্বপ্ন দেখছেন বোনের বিয়ের

স্থানীয় সূত্রে খবর, শানপুকুর এলাকায় বাবা-মা-বোন-স্ত্রী-পুত্র নিয়ে সাদ্দামের সংসার। দিন আনা দিন খাওয়া পরিবারের এক মাত্র রোজগেরে তিনিই। সবজির গাড়ি চালিয়ে তাঁর সংসার চলে। সেই কাজও নিয়মিত থাকে না।

Saddam is a resident of Bhangar\\\'s shanpukur.

সাদ্দামের বাড়ি ভাঙড়ের কাশীপুর থানার শানপুকুর এলাকায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩০
Share: Save:

ভাঙড়ে লটারি কেটে রাতারাতি কোটিপতি এক যুবক। সদ্য কোটিপতি হওয়া যুবকের নাম সাদ্দাম হোসেন। সাদ্দামের বাড়ি ভাঙড়ের কাশীপুর থানার শানপুকুর এলাকায়। বুধবার সন্ধ্যায় কাশিপুর বাজার এলাকা থেকে একটি লটারির টিকিট কেটেছিলেন সাদ্দাম। বৃহস্পতিবার সকালে ফলাফল আসার পর টিকিটের নম্বর মিলিয়ে দেখেন যে, তিনি এক কোটি টাকা জিতেছেন। এর পরই আনন্দে আত্মহারা সাদ্দাম-সহ পরিবারের সদস্যরা। তবে লটারিতে এত টাকা জেতার পর নিরাপত্তার অভাব বুঝে কাশীপুর থানার পুলিশকে খবরও দেন সাদ্দাম। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাদ্দামকে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে খবর, শানপুকুর এলাকায় বাবা-মা-বোন-স্ত্রী-পুত্র নিয়ে সাদ্দামের সংসার। দিন আনা দিন খাওয়া পরিবারের একমাত্র রোজগেরে তিনিই। সবজির গাড়ি চালিয়ে তাঁর সংসার চলে। সেই কাজও নিয়মিত থাকে না। ফলে কোনও রকমে তাঁর সংসার চলে। তাই অভাবের সংসারে স্বচ্ছলতা আনতে মাঝেমধ্যেই লটারির টিকিট কাটেন তিনি। আর সেই মতোই বুধবার সন্ধ্যাতেও তিনি লটারির টিকিট কেটেছিলেন। আর তাতেই তিনি রাতারাতি কোটিপতি হয়েছেন।

লটারির টিকিট জেতার পর সাদ্দাম বলেন, ‘‘এমন করে লটারি জিতে রাতারাতি কোটি টাকা জিতব আশা করিনি। বোনের বিয়ে দিয়ে ব্যবসা করার ইচ্ছা আছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crorepati Bhangar lottery Lottery Win
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE