Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Eviction Notice

দুর্ঘটনার পরে জাতীয় সড়কে উচ্ছেদ-বিজ্ঞপ্তি

বৃহস্পতিবার জেলা তথ্য সংস্কৃতি দফতর থেকে ১৪ নম্বর জাতীয় সড়ক কর্তৃপক্ষের জারি করা বিজ্ঞপ্তিটি জনস্বার্থে প্রকাশ করা হয়।

রামপুরহাটে জাতীয় সড়কের পাশে রাস্তা দখল করে বসানো বোর্ডে উচ্ছেদের বিজ্ঞপ্তি সেঁটে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার।

রামপুরহাটে জাতীয় সড়কের পাশে রাস্তা দখল করে বসানো বোর্ডে উচ্ছেদের বিজ্ঞপ্তি সেঁটে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার। নিজস্ব চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট  শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১০:০২
Share: Save:

জাতীয় সড়কে দুর্ঘটনায় পরপর মৃত্যুর ঘটনা ঘটেছে রামপুরহাট ও সংলগ্ন এলাকায়। দুর্ঘটনার অন্যতম কারণ হিসেবে উঠে এসেছে জাতীয় সড়ক দখল করে বেআইনি নির্মাণ। তা নিয়ে প্রশ্ন ওঠার পর বিজ্ঞপ্তি জারি করে জাতীয় সড়কের ধারে অস্থায়ী নির্মাণগুলিকে উচ্ছেদের কথা জানাল প্রশাসন।

বৃহস্পতিবার জেলা তথ্য সংস্কৃতি দফতর থেকে ১৪ নম্বর জাতীয় সড়ক কর্তৃপক্ষের জারি করা বিজ্ঞপ্তিটি জনস্বার্থে প্রকাশ করা হয়। ১৪ নম্বর জাতীয় সড়কের নির্বাহী বাস্তুকার জয়ন্ত গড়াই জানান, সাম্প্রতিক বেশ কয়েকটি দুর্ঘটনার পরে মহকুমাশাসক, মহকুমা পুলিশ আধিকারিক, সহকারী পরিবহণ আধিকারিক (রামপুরহাট মহকুমা) ও জেলা পুলিশ প্রশাসনের অন্য আধিকারিকরা ১৪ নম্বর জাতীয় সড়কের উপর বেশ কিছু দুর্ঘটনাপ্রবণ এলাকা চিহ্নিত করেছেন।

রামপুরহাট থানার মনসুবা মোড় থেকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে পর্যন্ত ওই জায়গাগুলি রয়েছে বলে খবর। দুর্ঘটনা এড়াতে জাতীয় সড়কের ধারে বেশ কিছু অস্থায়ী নির্মাণ উচ্ছেদ করার জন্য জেলাশাসককে জানানো হয়েছে। সেই মতো জেলাশাসকের নির্দেশে মহকুমা প্রশাসনের চিহ্নিত করা অস্থায়ী নির্মাণগুলি সাত দিনের মধ্যে উচ্ছেদের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

রামপুরহাটের মহকুমাশাসক সৌরভ পাণ্ডে বলেন, ‘‘দুর্ঘটনা এড়াতে শুক্রবার জাতীয় সড়কের উপর অভিযান চালানো হয়। সেই অভিযানে বেশ কিছু অস্থায়ী নির্মাণ দুর্ঘটনার কারণ হিসেবে নজরে এসেছে। সেই মতো বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rampurhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE