Advertisement
১৭ মে ২০২৪
Rampurhat

ছাত্রীকে ব্লেড চালানোয় মূল অভিযুক্ত ধৃত

আক্রান্ত ছাত্রীর পরিবারের মৌখিক অভিযোগের  ভিত্তিতে পুলিশ সিটনকে প্রথমে আটক করে। বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করেন ছাত্রীর মা। সিটনকে পুলিশ গ্রেফতার করে।

ধৃত সিটন শেখ। নিজস্ব চিত্র

ধৃত সিটন শেখ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা 
রামপুরহাট শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২২
Share: Save:

মাধ্যমিক পরীক্ষার্থী ছাত্রীর উপরে ব্লেড নিয়ে হামলার ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে রামপুরহাট থানার পুলিশ। সিটন শেখ নামে ওই যুবকের বাড়ি রামপুরহাটের ব্রাহ্মণী গ্রামে।

মাধ্যমিক পরীক্ষার অ্যাডমিট কার্ড নিয়ে ফেরার পথে বুধবার রামপুরহাট শহরের জিতেন্দ্রলাল বিদ্যাভবনের সামনের রাস্তায় মুখে রুমাল বাঁধা চার-পাঁচ জন যুবক মুখে ওই স্কুলছাত্রীর পথ আটকে তাকে মারধর করার পরে পথ ব্লেড দিয়ে হাতে ও গলায় হামলা চালায় বলে অভিযোগ। ঘটনাস্থল থেকে রামপুরহাট থানার দূরত্ব এক কিলোমিটারেরও কম। আক্রান্ত ছাত্রীর পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশ সিটনকে প্রথমে আটক করে। বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করেন ছাত্রীর মা। সিটনকে পুলিশ গ্রেফতার করে।

আক্রান্ত ছাত্রীর মায়ের অভিযোগ, ‘‘দিন কয়েক আগে বাড়ির কিছুটা দূরে এক গৃহ শিক্ষকের কাছে থেকে ফেরার সময় মেয়ের পথ আটকে সিটন শেখ নামে ব্রাহ্মণী গ্রামের ওই যুবক বিয়ের জন্য চাপ দেয়। মেয়ে রাজি না-হওয়ায় মুখে অ্যাসিড মারার হুমকি দেয়। সেই সময় বাইরে থাকায় মেয়েকে গৃহশিক্ষকের কাছে যেতে নিষেধ করেছিলাম। কিন্তু, অ্যাডমিট আনতে বুধবার শহরের স্কুলে ওকে যেতেই হয়েছিল। এই ভাবে যে মেয়ের উপর হামলা হবে ভাবতে পারিনি।’’ তাঁর দাবি, মেয়ের হাতে থাকা অ্যাডমিট কার্ডও কেড়ে নেয় দুষ্কৃতীরা। বিষয়টি পুলিশকে মৌখিক জানানো হয়েছে।

ছাত্রীর মায়ের কথায়, ‘‘পুলিশের কাছে অনুরোধ, সব হামলাকারীকে গ্রেফতার করা হোক। এক জনকে চিনতে পেরেছিল মেয়ে। শহরে এই ঘটনা যেন না হয়, তার দাবি জানিয়েছি। কেননা এই ঘটনার পরে বহু ছাত্রীর অভিভাবক আতঙ্কিত।’’ জেলা পুলিশের এক আধিকারিক জানান, ধৃত সিটনকে শুক্রবার আদালতে তোলা হবে। যেখানে ঘটনাটি ঘটেছিল, সেখানকার নজরদারি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার কাজ চলছে। মেয়েদের স্কুলের সামনে ও শহরের বিভিন্ন রাস্তায় সাদা পোশাকের পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।b

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rampurhat madhyamik candidate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE