Advertisement
১১ মে ২০২৪
Congress

Purulia Congress: সান্ধ্যভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে নিহত ঝালদার সদ্যজয়ী কংগ্রেস কাউন্সিলর!

সদ্য শেষ হওয়া ভোটের ফলাফলে ত্রিশঙ্কু অবস্থা রয়েছে ঝালদা পুরসভায়। তার মধ্যে কংগ্রেস কাউন্সিলরের নিহত হওয়ার ঘটনায় তীব্র উত্তেজনা এলাকায়।

সদ্য শেষ হওা নির্বাচনে জয়ী হন ওই কংগ্রেস প্রার্থী।

সদ্য শেষ হওা নির্বাচনে জয়ী হন ওই কংগ্রেস প্রার্থী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ২১:০৪
Share: Save:

সদ্য জয়ী এক কংগ্রেস কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় রবিবার সন্ধ্যায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ার ঝালদায়। জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় ঝালদা পুরসভার সদ্য জয়ী কাউন্সিলর তপন কান্দুকে গুলি করে মোটর বাইকে উঠে চম্পট দেয় কয়েকজন দুষ্কৃতী। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে পরে কাউন্সিলরকে রাঁচিতে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। যদিও সেই হাসপাতালে ভর্তির আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো রবিবার সন্ধ্যায় ঝালদা বাঘমুণ্ডির রাস্তা ধরে সান্ধ্যভ্রমণে বেরিয়েছিলেন সদ্য জয়ী কংগ্রেস কাউন্সিলর তপন। প্রত্যক্ষদর্শীরা জানান, সেই সময় একটি বাইকে কয়েকজন দুষ্কৃতী আচমকা তাঁর সামনে এসে দাঁড়ায়। এর পর খুব কাছ থেকে কংগ্রেস কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। মাটিতে লুটিয়ে পড়েন কংগ্রেস কাউন্সিলর।

সদ্য শেষ হওয়া পুরসভা নির্বাচনের ফলাফলে ত্রিশঙ্কু অবস্থা রয়েছে ঝালদা পুরসভায়। এই পুরসভার ১২টি আসনের মধ্যে তৃণমূল ও কংগ্রেস পাঁচটি করে আসনে জয়লাভ করে। দু’টি আসনে জয় পান নির্দল প্রার্থী। পরবর্তীতে একজন নির্দল প্রার্থী তৃণমূলে যোগ দিলেও এখনও সংখ্যাগরিষ্ঠতা পায়নি কোনও দলই। ফলে ঝালদা পুরসভায় কোন দল বোর্ড গড়বে তা নিয়ে এখনও চূড়ান্ত অনিশ্চয়তা রয়েছে। এই পরিস্থিতিতে কংগ্রেস কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালানো এবং পরে তাঁর মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে ঝালদা থানার পুলিশ।

অন্য দিকে, রবিবারই উত্তর ২৪ পরগনার পানিহাটিতে দুষ্কৃতীদের গুলিতে এক তৃণমূল কাউন্সিলরের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Dead Gunshot purulia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE