Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Duare sarkar

মুরারইতে দুয়ারে সরকার কর্মসূচিতে ভিড়ের চাপে জখম ৭ মহিলা

স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, অতিরিক্ত ভিড়ের চাপেই এই দুর্ঘটনা ঘটেছে। ভবিষ্যতে পুলিশি নিরাপত্তা দিয়ে লাইন নিয়ন্ত্রণের আশ্বাস দেওয়া হয়েছে।

ভিড়ের চাপে জখম কয়েক জন মহিলা।

ভিড়ের চাপে জখম কয়েক জন মহিলা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুরারই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১৫:০১
Share: Save:

রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে ভিড়ের চাপে জখম হলেন সাত মহিলা। এই ঘটনা ঘটেছে বীরভূমের মুরারইতে। ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়।

সোমবার কাকভোর থেকে মুরারই এক নম্বর পঞ্চায়েতের ১২ নম্বর সংসদ এলাকায় রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে ভিড় করতে থাকেন মহিলারা। ক্রমশ লম্বা হতে থাকে লাইন। সেই সঙ্গে শুরু হয় বিশৃঙ্খলাও। লাইনে মহিলাদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। তার জেরে ছয় থেকে সাত জন মহিলা মাটিতে পড়ে যান। তাঁরা প্রাণে রক্ষা পেলেও জখম হন। তাঁদের উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, অতিরিক্ত ভিড়ের চাপেই এই দুর্ঘটনা ঘটেছে। ভবিষ্যতে পুলিশি নিরাপত্তা দিয়ে লাইন নিয়ন্ত্রণের আশ্বাস দেওয়া হয়েছে। অবশ্য এই কাণ্ডের জন্য তৃণমূলকে দায়ী করেছে বিজেপি।

বিজেপি-র বীরভূম জেলার সভাপতি ধ্রুব সাহার অভিযোগ, ‘‘ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে অঙ্গনওয়াড়ি এবং আশাকর্মীদের কাজে লাগিয়ে ৫০০ টাকা দিয়ে সরকার গঠন করেছে তৃণমূল। আগে পুলিশ এবং নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করে এই কর্মসূচি নেওয়া উচিত ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Duare sarkar Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE