Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Cow Smuggle Case

অনুব্রতের জেলায় আবার গরু পাচারের অভিযোগ, বাজেয়াপ্ত ২৮টি গরু, গ্রেফতার ছ’জন

পুলিশ সূত্রে খবর, ঝাড়খণ্ড থেকে বীরভূমের রাস্তা দিয়ে গরু পাচার করা হচ্ছিল। নিয়ে যাওয়া হচ্ছিল মুর্শিদাবাদ। গোপন সূত্রে তার খবর পেয়েই অভিযান চালান তদন্তকারীরা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ২৩:০২
Share: Save:

আবার অনুব্রত মণ্ডলের জেলায় গরু পাচারের অভিযোগে গ্রেফতার হলেন ছ’জন। বাজেয়াপ্ত করা হয় ২৮টি গরু। শনিবার ভোর রাতে গরু বোঝাই তিনটি পিকআপ ভ্যান আটক করে নলহাটি থানার পুলিশ। গাড়িতে থাকা ছ’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। পুলিশ সূত্রে খবর, তাঁরা গরুর কোনও বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাঁদের গ্রেফতার করা হয়েছে। এর পর ধৃতদের রামপুরহাট মহকুমা আদালতে হাজির করিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঝাড়খণ্ড থেকে বীরভূমের রাস্তা দিয়ে গরু পাচার করা হচ্ছিল। নিয়ে যাওয়া হচ্ছিল মুর্শিদাবাদ। গোপন সূত্রে তার খবর পেয়েই অভিযান চালান তদন্তকারীরা। ঝাড়খণ্ড-নলহাটি রাস্তার সোনারকুণ্ড গ্রামের কাছে ওই তিনটি পিকআপ ভ্যান আটক করা হয়।

প্রসঙ্গত, গত অগস্ট মাসে গরু পাচার মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে আসানসোল সংশোধনাগারে বন্দি রয়েছেন বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তার পরেও বেশ কয়েক বার বীরভূম দিয়ে গরু পাচারের অভিযোগ উঠেছে। গত সেপ্টেম্বর মাসেই পাচারের অভিযোগে ৩৬টি গরুবোঝাই লরি আটক করেছিল রামপুরহাট থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছিল দু’জনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.