Advertisement
২৫ এপ্রিল ২০২৪
WBSEDCL

WBSEDCL: চোখের সামনে বিদ্যুৎ চুরি! রুখতে গিয়ে ইটের ঘায়ে জখম বীরভূমের ৫ বিদ্যুৎ কর্মী

অভিযোগ পেয়ে শান্তিনিকেতন থানার অন্তর্গত মনমোহনপুর গ্রামে মঙ্গলবার অভিযান চালান রাজ্য বিদ্যুৎ বন্টন পর্যদের শান্তিনিকেতন শাখার কর্মীরা৷

বিদ্যুৎ দফতরের কর্মীদের মারধর, গাড়ি ভাঙচুর।

বিদ্যুৎ দফতরের কর্মীদের মারধর, গাড়ি ভাঙচুর। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শান্তিনিকেতন শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৬:৫৪
Share: Save:

বিদ্যুৎ চুরি রুখতে অভিযান চালাতে গিয়ে আক্রান্ত হলেন বিদ্যুৎ দফতরের আধিকারিক-সহ পাঁচ কর্মী৷ বিদ্যুৎ দফতরের দু’টি গাড়ি ভাঙচুর করা হয়েছে৷ এই ঘটনা ঘটেছে বীরভূমের শান্তিনিকেতনে। আহত হয়েছেন শান্তিনিকেতনের স্টেশন ম্যানেজার আব্দুল গফফর।
রাস্তায় বিদ্যুত দফতরের খুঁটি থেকে বিদ্যুৎ চুরি করা হচ্ছে৷ এই অভিযোগ পেয়ে শান্তিনিকেতন থানার অন্তর্গত মনমোহনপুর গ্রামে মঙ্গলবার অভিযান চালান রাজ্য বিদ্যুৎ বন্টন পর্যদের শান্তিনিকেতন শাখার কর্মীরা৷ অভিযোগ, সেই সময় গ্রামবাসীদের একাংশ চড়াও হয় বিদ্যুৎ দফতরের আধিকারিক এবং কর্মীদের উপর৷ হামলাকারীরা ইট ছুড়তে থাকেন৷ ইটের আঘাতে জখম হন বিদ্যুৎ দফতরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার আব্দুল গফফর-সহ পাঁচ জন৷ বিদ্যুৎ দফতরের দু’টি গাড়িও ভাঙচুর করা হয়৷ খবর পেয়ে শান্তিনিকেতন থানার পুলিশ গিয়ে আক্রান্তদের উদ্ধার করে৷ চিকিৎসার জন্য তাঁদের বোলপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

বিদ্যুৎ দফতরের বোলপুর মহকুমা আধিকারিক পরিমল সরকার বলেন, ‘‘বিদ্যুৎ চুরি হচ্ছিল। আমাদের আধিকারিকরা তদন্ত করতে গিয়েছিলেন। সেই সময় তাঁদের মারধর করা হয়। গাড়ি ভাঙচুর করা হয়েছে৷ আমরা গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WBSEDCL Electric Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE