Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Thief

চুরির পরে প্রণাম এবং চুমু! টাকার গোছা হাতে চোরের কাণ্ড দেখে হতবাক পুরুলিয়া

বন্ধ দোকানে ঢুকে নোটের বান্ডিল দেখে খুশি হয়ে তাতে চুমু খাচ্ছেন চোর। সেই ছবি ধরা পড়েছে দোকানেই লাগানো সিসিটিভিতে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এখনও অধরা চোর।

নোটের বান্ডিলে চুমু চোরের!

নোটের বান্ডিলে চুমু চোরের! — সিসিটিভি ফুটেজের অংশ।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৭:০২
Share: Save:

চুরি করতে ঢুকে নোটের বান্ডিল দেখে বেজায় খুশি চোর। বান্ডিল হাতে তুলে প্রথমে প্রণাম, তার পর গোটা কতক চুমুও খেতে দেখা গেল সিসিটিভি ফুটেজে। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার আড়ষা থানা এলাকার একটি কৃষিসামগ্রী বিক্রির দোকানে। পুলিশ চুরির ঘটনার তদন্ত শুরু করেছে।

শুধু প্রণামেই মন ভরেনি। নোটের বান্ডিলকে রীতিমত চুমু খাচ্ছেন চোর! আড়ষা থানা এলাকার একটি কৃষিসামগ্রীর দোকানের চুরির এমনই দৃশ্য ধরা পড়ল। দোকানের মালিক বুদ্ধেশ্বর কুমার দোকানে চুরির অভিযোগ দায়ের করেছেন এবং সেই সঙ্গে তিনি চুরির সিসিটিভি ফুটেজও পুলিশের হাতে তুলে দিয়েছেন। যা দেখে হাসি আটকাতে পারছেন না পুলিশকর্মীরাও।

বুদ্ধেশ্বর অভিযোগে জানিয়েছেন, তিনি গত ২ নভেম্বর রাতে দোকান বন্ধ করে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী তামিলনাড়ু চলে যান। ১০ নভেম্বর বাড়ি ফিরে তিনি দেখেন দোকানের উপরের ভেন্টিলেটর এবং গেটের তালা ভাঙা। নগদ ৭৫ হাজার টাকা ও ২ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যের তরমুজ বীজ, ৮৪ হাজার টাকা মূল্যের উন্নত প্রজাতির টমেটো বীজ গায়েব। মোট ক্ষতির পরিমাণ ৪ লাখ ৩৯ হাজার টাকা।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ৩ নভেম্বর, রাত পৌনে ২টো নাগাদ এক ব্যক্তি ড্রয়ার থেকে টাকা বের করছেন। একই সঙ্গে অন্য একটি ফুটেজে রাত ২টো নাগাদ একটি মোটরসাইকেলে করে আসা তিন যুবককে দেখা গিয়েছে রাস্তার আলো নেভাতে। দোকান মালিক বুদ্ধেশ্বর কুমার বলেন, ‘‘চুরির আগে সব খোঁজখবর করে গেছে চোরেরা। না হলে যে ড্রয়ারে টাকা থাকে তাতেই হাত দিচ্ছে কী করে? পুলিশকে সব জানিয়েছি।’’ আড়ষা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বান্ডিলে চুমু খাওয়া চোর এখনও অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thief police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE