Advertisement
২০ এপ্রিল ২০২৪
Birbhum

অনুব্রতের জেলায় গুলিকাণ্ডের ঘটনায় গ্রেফতার তিন জন, তবে অধরা মূল অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, দু’জনের উপর গুলি চালিয়ে পালানোর সময় ঘটনাস্থলে একটি মোবাইল ফোন ফেলে গিয়েছিলেন দুষ্কৃতীরা। সেই সূত্র ধরেই তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহম্মদবাজার শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১২:৫০
Share: Save:

অনুব্রত মণ্ডলের জেলা বীরভূমের মহম্মদবাজারে গুলিবিদ্ধ হয়ে দু’জনের মৃত্যুর ঘটনায় গ্রেফতার হলেন তিন জন। ধৃতদের নাম অশোক বাউরি, কমল বাউরি এবং কাজল বাউরি।

পুলিশ সূত্রে খবর, দু’জনের উপর গুলি চালিয়ে পালানোর সময় ঘটনাস্থলে একটি মোবাইল ফোন ফেলে গিয়েছিলেন দুষ্কৃতীরা। সেই সূত্র ধরেই তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের এক জন বীরভূমের লোকপুর এলাকা এবং বাকি দু’জন দুবরাজপুর থানা এলাকা থেকে গ্রেফতার হয়েছেন। তদন্তকারীদের দাবি, তিন জনের মধ্যে এক জনের অস্ত্র কেনাবেচার কারবার রয়েছে। খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটিও তাঁর থেকেই কেনা হয়েছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে মূল অভিযুক্ত এখনও পলাতক। তাঁকে ধরার চেষ্টা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

গত সোমবার রাত ১১টা নাগাদ মহম্মদবাজার ব্লকের হাবরা পাহাড়ি গ্রামে একটি ক্লাবে বসে আড্ডা দিচ্ছিলেন ধানু শেখ এবং ধানা হাঁসদা। ধানু পাথর খাদানের ড্রিলম্যান। বাড়ি মুর্শিদাবাদে। ধানা প্রাথমিক শিক্ষক। ওই সময় এক ব্যক্তি সাইকেলে করে ক্লাবের সামনে এসে দাঁড়িয়ে খুব কাছ থেকে কয়েক রাউন্ড গুলি চালান। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান ধানু। আহত হন ধানা। গুলির আওয়াজ পেয়ে বাইরে বেরিয়ে আসেন পড়শিরা। বাইরে এসে ধানাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। দু’জনকে তৎক্ষণাৎ সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা ধানুকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় পরে ধানারও মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE