Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Lalan Sheikh

যত দূর যেতে হয় যাব, লালনের স্ত্রী রেশমাকে পাশে নিয়ে কথা দিলেন তৃণমূলের শতাব্দী

তৃণমূল সাংসদ শতাব্দী রায় রবিবার সকালে দেখা করতে যান সিবিআই হেফাজতে মৃত লালন শেখের স্ত্রী রেশমার সঙ্গে। তাঁকে সামনে পেয়ে ক্ষোভ উগরে দেন লালনের স্ত্রী। সিবিআইয়ের বিরুদ্ধেও অভিযোগ।

লালন শেখের স্ত্রী রেশমার সঙ্গে কথা বলছেন সাংসদ শতাব্দী রায়।

লালন শেখের স্ত্রী রেশমার সঙ্গে কথা বলছেন সাংসদ শতাব্দী রায়। — নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৩:৪০
Share: Save:

সিবিআই হেফাজতে অস্বাভাবিক ভাবে মৃত লালন শেখের বাড়িতে গেলেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়। কথা বললেন লালনের স্ত্রীর সঙ্গে, দিলেন পাশে থাকার আশ্বাস। লালনের স্ত্রীর কথা মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও জানানোর আশ্বাস দিয়েছেন শতাব্দী।

শতাব্দীর দাবি, তাঁর কাছে লালনের পরিবারের লোকজন যা অভিযোগ করছেন তা মারাত্মক। তাঁর অভিযোগ, লালনের পাশাপাশি সিবিআইয়ের কর্তারা মারধর করেছেন লালনের স্ত্রীকেও। সাংসদের প্রশ্ন, ‘‘একজন মহিলাকে কী ভাবে মারধর করা হয়!’’ তার পরেই শতাব্দী বলেন, ‘‘আমি এটা নিয়ে যত দূর যেতে হয় যাব। দিদি এবং অভিষেকের সঙ্গে কথা বলব। আমি সব রকম ভাবে পরিবারের পাশে আছি।’’ বিজেপির অভিযোগ, তৃণমূলের মন্ত্রণাতেই সিবিআইয়ের বিরুদ্ধে অভিযোগ করছে লালনের পরিবার। তারই জবাব দিতে গিয়ে শতাব্দী বলেন, ‘‘আমি ওদের জিজ্ঞেস করলাম, তোমরা কি দলের হয়ে কথা বলছ? ওরা আমাকে জানাল, নিজেদের কথাই বলছি। এখানে দলের কোনও ব্যাপার নেই।’’

শতাব্দী বেরিয়ে যাওয়া পর লালনের স্ত্রী রেশমা বলেন, ‘‘দিদি আমাদের সঙ্গে দেখা করেছেন, কথা বলেছেন, পাশে থাকার আশ্বাস দিয়েছেন। আমরা চাই সিবিআইয়ের হুমকি ও মারধরের বিচার হোক।’’ পাশাপাশি রেশমার অভিযোগ, সিবিআই তাঁদের বাড়ি সিল করে দিয়েছিল। সেই বাড়িতে চুরি হয় কী করে? রেশমা আরও দাবি করেন, তাঁদের বাড়ি থেকে সোনার গয়না এবং নগদ ৫০ হাজার টাকা চুরি গিয়েছে। এ নিয়ে অভিযোগও দায়ের করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalan Sheikh Satabdi Roy CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE