Advertisement
০৪ মে ২০২৪
BJP

BJP: ফের বীরভূম বিজেপি-তে বিদ্রোহ, গ্রুপ ছাড়লেন দলের সহ-সভাপতি, জেলা সম্পাদক

গত কয়েক দিন ধরেই বীরভূম বিজেপিতে ভাঙন অব্যাহত। জেলা সম্পাদক অতনু চট্টোপাধ্যায় দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

অরিন্দম মুখোপাধ্যায় ও  উত্তমকুমার রজক।

অরিন্দম মুখোপাধ্যায় ও উত্তমকুমার রজক। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ২১:৩১
Share: Save:

ফের বীরভূম বিজেপি-তে বিদ্রোহের আঁচ। এ বার দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিজেপি-র বীরভূম জেলার সহ-সভাপতি এবং জেলা সম্পাদক। পুরভোটের আগে দুই নেতার গ্রুপ ত্যাগে অস্বস্তিতে পড়েছে গেরুয়াশিবির।
বুধবার রাতে বিজেপি-র বীরভূম জেলার সহ-সভাপতি উত্তমকুমার রজক এবং বীরভূমের জেলা সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায় দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যান। বিজেপি-র একটি সূত্রে জানা গিয়েছে, দলের জেলা সভাপতি ধ্রুব সাহার সঙ্গে দ্বন্দ্ব প্রবল হয়ে উঠেছিল। বিধানসভা নির্বাচনের পরবর্তী সময়ে এই দ্বন্দ্বের সূত্রপাত। ক্রমশ সেই সঙ্ঘাত চরমে ওঠে। সেই কারণেই মঙ্গলবার উত্তম এবং অরিন্দম হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছেন।

গত কয়েক দিন ধরেই বীরভূম বিজেপিতে ভাঙন অব্যাহত। সম্প্রতি মল্লারপুরের বিজেপি নেতা তথা দলের জেলা সম্পাদক অতনু চট্টোপাধ্যায় তৃণমূলে যোগ দিয়েছেন। সামনেই রাজ্যে পুরভোট। এই সময়ে জেলা বিজেপি-র দুই বড়মাপের নেতা গ্রুপ ছেড়ে দেওয়ায় অস্বস্তিতে পড়েছে দল। উত্তম এবং অরিন্দমের পরবর্তী পদক্ষেপ ঘিরেও জল্পনা শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Whattsapp Group Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE