Advertisement
০৪ মে ২০২৪
Migrant Labourer

ভিন্‌রাজ্যে দুর্ঘটনার কবলে বীরভূমের দুই পরিযায়ী শ্রমিক, ১৭ তলা থেকে ভারা ভেঙে নীচে পড়ে মৃত্যু

আবার ভিন্‌রাজ্যে কাজ করতে গিয়ে বহুতল থেকে পড়ে মৃত্যু হল বীরভূমের দুই শ্রমিকের। মৃতদের নাম আফিউদ্দিন শেখ এবং ছোটু শেখ। তাঁরা বীরভূমের পাইকরের বাসিন্দা।

Two labourers of Birbhum died in Mumbai

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১১:৩৬
Share: Save:

আবার ভিন্‌রাজ্যে কাজ করতে গিয়ে বহুতল থেকে পড়ে মৃত্যু হল বীরভূমের দুই শ্রমিকের। মৃতদের নাম আফিউদ্দিন শেখ এবং ছোটু শেখ। তাঁরা বীরভূমের পাইকর থানার লক্ষ্মীডাঙা গ্রামের বাসিন্দা। দিন কয়েক আগেই পাইকর এলাকার দুই পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয় ওড়িশায়।

নিহতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, আফিউদ্দিন এবং ছোটু মুম্বইয়ের কান্দিভালি এলাকায় একটি নির্মীয়মাণ বহুতলে রাজমিস্ত্রির কাজ করতেন। সোমবার সেই বহুতলের ১৭ তলায় কাজ করছিলেন তাঁরা। সেই সময় ভারা ভেঙে গিয়ে দু’জনেই নীচে পড়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। সোমবার বিকেলে মৃত দুই শ্রমিকের গ্রামের বাড়িতে সেই খবর পৌঁছয়। দেহ আনতে দুই শ্রমিকের পরিবারের সদস্যেরা মুম্বইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহতদের পরিবারে মা, বাবা, স্ত্রী এবং পুত্র-সহ অন্যান্য সদস্যেরা রয়েছেন। গ্রামবাসীরা চাইছেন, এমন পরিস্থিতিতে প্রশাসন যেন পাশে দাঁড়ায়।

গত শনিবার সফিকুল শেখ এবং গোলশানুর শেখ নামে বীরভূমের পাইকর থানারই নয়াগ্রামের দুই বাসিন্দার মৃত্যু হয় ওড়িশায়। ওড়িশার খুরদা জেলার ধাউলি থানার রঘুনাথগঞ্জ এলাকায় একটি নির্মীয়মাণ বাড়িতে কাজ করছিলেন। সেপটিক ট্যাঙ্কে নেমে জ্ঞান হারান তাঁরা। পরে অন্যান্য শ্রমিকেরা তাঁদের উদ্ধার করলেও বাঁচানো যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE