Advertisement
২৪ মে ২০২৪
Child Drown

স্কুল পালিয়ে বন্ধুদের সঙ্গে কোপাইয়ে স্নান, তলিয়ে গেল দুই যমজ ভাই

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ২৩:৩৫
Share: Save:

বন্ধুদের সঙ্গে নদীতে স্নান করতে গিয়ে মৃত্যু দুই যমজ ভাইয়ের। বুধবার বীরভূমের বোলপুরের গোয়ালপাড়ার ঘটনা। কোপাই নদীতে স্নান করতে নেমে ডুবে মৃত্যু দু’জনের। তাদের নাম সায়ক পাল এবং সৌমেন পাল।

স্থানীয় সূত্রে খবর, বেলার দিকে স্কুলের কয়েক জন বন্ধুর সঙ্গে কোপাইয়ে স্নান করতে গিয়েছিল দুই ভাই। সেই সময়ে তারা তলিয়ে যান। অন্য বন্ধুদের চিৎকার-চেঁচামেচিতে স্থানীয়েরা ছুটে এসে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিনিকেতন থানার পুলিশও। দীর্ঘ ক্ষণের চেষ্টায় উদ্ধার হয় দুই ভাইয়ের দেহ। দেহগুলি ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসাপাতালে পাঠানো হয়।

দুই ভাই বোলপুরের টেকনো স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র। তাদের বাবা চণ্ডীচরণ পাল একটি স্কুলের শিক্ষক। অভিযোগ, ছয় বন্ধু স্কুল ফাঁকি দিয়ে নদীতে স্নান করতে গিয়েছিলেন। এই ঘটনার পর বাকি চার বন্ধুকে স্থানীয়েরা মারধরও করেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী করে এই ঘটনায় ঘটল, তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Drown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE