Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বন্ধুকে খুন! ময়ূরেশ্বরে গ্রেফতার তিন অভিযুক্ত

শুক্রবার রাতে বিক্রমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান অভিজিৎরা। এর পর তাঁকে এলোপাথাড়ি লাথি-ঘুষি মারতে শুরু করেন অভিযুক্তরা।

বিক্রম বাগদি।

বিক্রম বাগদি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ময়ূরেশ্বর শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৭:২৫
Share: Save:

বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধুকে খুনের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। অভিযোগ, আক্রোশের বশেই বন্ধুকে খুন করেছেন তিন জন। শুক্রবার রাতে বীরভূমের ময়ূরেশ্বর থানার বহড়া গ্রামে নিহতের তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বহড়া গ্রামের বাসিন্দা বিক্রম বাগদি (২৩)-কে খুনের অভিযোগ উঠেছে তাঁর তিন বন্ধু অভিজিৎ বাগদি, বাপি বাগদি এবং গোপাল বাগদির বিরুদ্ধে। খুনের অভিযোগ পেয়ে এলাকায় তল্লাশি চালিয়ে রাতেই তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পাশাপাশি, বিক্রমের দেহ উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পরিবারের দাবি, শুক্রবার রাত ১১টা নাগাদ বিক্রমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান অভিজিৎরা। এর পর তাঁর বাড়ি থেকে কিছুটা দূরে বিক্রমকে এলোপাথাড়ি লাথি-ঘুষি মারতে শুরু করেন অভিযুক্তরা। নাতিকে বাঁচাতে ছুটে যান বিক্রমের ঠাকুরমা ঠান্ডা বাগদি। অভিযোগ, সে সময় তাঁকেও মারধর করেন ওই তিন জন।

বন্ধুদের মারধরের জেরেই বিক্রম মারা গিয়েছেন বলে অভিযোগ তাঁর পরিবারের। বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থলে উপস্থিত হন গ্রামবাসীরা। খবর পেয়ে ময়ূরেশ্বর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। এর পর এলাকায় তল্লাশি চালিয়ে রাতেই তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder mayureswar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE