Advertisement
০৬ মে ২০২৪
Tapas Chatterjee

ডেঙ্গি আক্রান্ত তৃণমূল বিধায়ক তাপস চট্টোপাধ্যায়, ভর্তি করানো হল বাইপাসের এক বেসরকারি হাসপাতালে

ডেঙ্গি আক্রান্ত হয়েছেন রাজারহাট নিউটাউনের তৃণমূল বিধায়ক তাপস চট্টোপাধ্যায়। তাঁকে ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ডেঙ্গি আক্রান্ত তৃণমূল বিধায়ক তাপস চট্টোপাধ্যায়।

ডেঙ্গি আক্রান্ত তৃণমূল বিধায়ক তাপস চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:৫৪
Share: Save:

ডেঙ্গি আক্রান্ত হলেন তৃণমূল বিধায়ক তাপস চট্টোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় ডেঙ্গি আক্রান্ত হওয়ার কারণে তাঁকে কলকাতার ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, এখন তাঁর অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার সকালে অসুস্থ হয়ে পড়েন তিনি। স্থানীয় চিকিৎসকদের পরামর্শে পরিবার পরিজন ও অনুগামীরা তাঁকে হাসপাতালে ভর্তি করেছেন। রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে বলে অভিযোগ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই অভিযোগে মঙ্গলবার সকালে বিজেপি বিধায়কদের নিয়ে স্বাস্থ্য ভবনে গিয়েছিলেন তিনি। যদিও, তাঁকে স্বাস্থ্য ভবনে ঢুকতে দেওয়া হয়নি। পরে বিজেপি বিধায়করা সম্মিলিত ভাবে রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন। আর সেই দিন সন্ধ্যায় শাসকদলের এক বিধায়ক ডেঙ্গি আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় চাপ বেড়েছে শাসকদলের অন্দরে।

আক্রান্ত তৃণমূল বিধায়কের দ্রুত আরোগ্য কামনা করে রাজ্য সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেছেন বিজেপি বিধায়ক বিমান ঘোষ। পুড়শুড়ার গেরুয়া বিধায়ক বলেন, ‘‘শীতঘুমে থাকা শাসকদলকে, ঘুম থেকে জাগাতে আমরা বিরোধী দলনেতার নেতৃত্বে স্বাস্থ্য ভবনে প্রতিবাদপত্র জমা দিতে গিয়েছিলাম। কিন্তু আমাদের ঢুকতে দেওয়া হয়নি। শাসকদল ভাবছে উদাসীন থেকেই সমস্যার সমাধান হয়ে যাবে। ডেঙ্গি তো আর রাজনৈতিক রং দেখে হয় না। যে কোনও মানুষ এই রোগে আক্রান্ত হতে পারেন।’’ তিনি আরও বলেন, ‘‘উদাসীন রাজ্য সরকার এ বার হয়তো বুঝতে পারবে ডেঙ্গি কী রকম ভয়াবহ আকার নিয়েছে রাজ্য জুড়ে। শাসকদলের একজন বিধায়ক তার প্রকোপ থেকে বাঁচতে পারলেন না। আমরা তাপসবাবুর আরোগ্য কামনা করছি। সঙ্গে ডেঙ্গি নিয়ে রাজ্য সরকারের সম্বিত ফেরার অপেক্ষাও করছি।’’ প্রসঙ্গত, উত্তর ২৪ পরগনার বিধাননগর, দমদম, দক্ষিণ দমদম, উত্তর দমদম, ও রাজারহাট নিউটাউন পুরসভা এলাকা ডেঙ্গির প্রাদুর্ভাব বেশি বলেই অভিযোগ বিরোধীদের। আর সেই রাজারহাট নিউটাউন এলাকার বাসিন্দা বিধায়ক ডেঙ্গি আক্রান্ত হওয়ায় আক্রমণের ধার বাড়িয়েছে বিজেপি পরিষদীয় দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC MLA Dengue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE