Advertisement
২০ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Rajya Sabha Election: ফল কী হবে জানা, রাজ্যসভার নির্বাচনে প্রার্থী দেবে না বিজেপি, জানালেন শুভেন্দু

বিজেপি-তে যোগদান করে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন দীনেশ ত্রিবেদী। তাঁর ছেড়ে যাওয়া আসনেই আগামী ৯ অগস্ট নির্বাচন।

শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৩:০৮
Share: Save:

রাজ্যসভার নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার। আর এ দিনই টুইটার বার্তায় রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী জানিয়ে দিলেন, দীনেশ ত্রিবেদীর ছেড়ে যাওয়া আসনে কোনও প্রার্থী দেবে না গেরুয়া শিবির। নির্বাচনের ফলাফল কী হতে চলেছে, তা মোটামুটি পরিষ্কার হওয়ায় দলের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানালেন তিনি।
টুইটারে শুভেন্দু লেখেন, ‘বাংলায় রাজ্যসভার উপনির্বাচনে আজ মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ওই আসনে বিজেপি কোনও প্রার্থী দিচ্ছে না। নির্বাচন ফলাফল কী হতে চলেছে, তা সবাই জানেন। এই যুক্তিহীন সরকারের বিরুদ্ধে আমাদের লড়াই চলবে।’

গত বিধানসভা নির্বাচনের আগে বিজেপি-তে যোগদান করে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন দীনেশ ত্রিবেদী। তাঁর ছেড়ে যাওয়া আসনেই আগামী ৯ অগস্ট নির্বাচন। এই উপনির্বাচনে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে প্রাক্তন আইএএস অফিসার তথা প্রসার ভারতীর প্রাক্তন অধিকর্তা জহর সরকারকে। বুধবার দুপুরেই বিধানসভায় গিয়ে মনোনয়নপত্র জমা দিয়ে আসেন তিনি। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে তাঁকে ফোন করে রাজ্যসভার প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কয়েক দিন আগে বিজেপি-র তরফে রাজ্য সভাপতি দিলীপ ঘোষও বলেছিলেন, ওই আসনে বিজেপি-ও প্রার্থী দিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। এ বার শুভেন্দু জানালেন, রাজ্যসভার উপনির্বাচনে কোনও প্রার্থী দিচ্ছে না বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE