Advertisement
১৯ মে ২০২৪
Recruitment Case

ইডির মামলায় তাপসের জেল

নিয়োগ দুর্নীতি মামলায় প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে পেশ করা চার্জশিটে তাপসকে অভিযুক্ত করে ইডি।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ০৮:১৯
Share: Save:

নিয়োগ দুর্নীতির ইডির মামলায় বেসরকারি কলেজ সংগঠনের নেতা তথা মিডলম্যান তাপস মণ্ডলকে ৬ মে পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিলেন বিচার ভবনের সিবিআই বিশেষ আদালতের বিচারক।

নিয়োগ দুর্নীতি মামলায় প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে পেশ করা চার্জশিটে তাপসকে অভিযুক্ত করে ইডি। যদিও সেই চার্জশিট পেশের পরে সিবিআই তাপসকে গ্রেফতার করে। সিবিআইয়ের মামলাতেই তাপস জেল হেফাজতে ছিলেন এতদিন। সম্প্রতি তাঁর বিরুদ্ধে সমন জারি করে ইডি।

এ দিন ইডির নিয়োগ দুর্নীতির মামলায় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়, মানিক ভট্টাচার্য, শান্তনু বন্দোপাধ্যায়, অয়ন শীল, কুন্তল ঘোষ ও সুজয়কৃষ্ণ ভদ্রকে ভার্চুয়ালি কোর্টে পেশ করলে ৬ মে পর্যন্ত জেল হেফাজত হয়। সিবিআইয়ের নবম ও দশম শ্রেণির মামলায় মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা-সহ আট অভিযুক্তের ১৭ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতে নির্দেশ হয়েছে আলিপুর সিবিআই আদালতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Recruitment Case ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE