Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jagadhatri Puja 2021

Night Curfew: জগদ্ধাত্রী পুজোয় রাত্রিকালীন কার্ফুতে শিথিলতা চন্দননগর ও কৃষ্ণনগরে

হুগলির চন্দননগর এবং নদিয়ার কৃষ্ণনগর জগদ্ধাত্রী পুজোর জন্য বিখ্যাত। আশপাশের প্রচুর মানুষ ঠাকুর দেখতে ভিড় জমান এই দুই শহরে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১২:৪৩
Share: Save:

জগদ্ধাত্রী পুজো উপলক্ষে রাত্রিকালীন কার্ফু শিথিল করা হল চন্দননগর এবং কৃষ্ণনগরে। ১২ এবং ১৩ নভেম্বর রাত ১১টা থেকে ভোর ৫টা অবধি মানুষ এবং যান চলাচলে ছাড় দেওয়া হয়েছে। মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী মঙ্গলবার একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। সেখানেই জগদ্ধাত্রী পুজো উপলক্ষে কার্ফুতে শিথিলতার বিষয়টি জানানো হয়েছে।

হুগলির চন্দননগর এবং নদিয়ার কৃষ্ণনগর জগদ্ধাত্রী পুজোর জন্য বিখ্যাত। আশপাশের প্রচুর মানুষ প্রতি বছর জগদ্ধাত্রী প্রতিমা দেখতে ভিড় জমান এই দুই শহরে। কিন্তু অতিমারি রোধে জারি থাকা রাত্রিকালীন কার্ফু পুজোর দিনগুলিতেও একই ভাবে জারি থাকবে কি না তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল সাধারণ মানুষের মধ্যে। নবান্নের এই বিজ্ঞপ্তির পর কাটল সেই ধোঁয়াশা।

তবে রাত্রিকালীন কার্ফুতে শিথিলতা কেবলমাত্র এই দুই শহরের জন্য নয়। হুগলি এবং নদিয়া জেলা জুড়েই আগামী শুক্রবার এবং শনিবার রাতে কার্ফুতে শিথিলতা থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE