Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Police

‘রুটিন’ রদবদল, একাধিক অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি করে নতুন দায়িত্ব দিল নবান্ন

অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার একাধিক পুলিশ অফিসারকে বদলি করল নবান্ন। নবান্ন সূত্রে জানা গিয়েছে, এটি রুটিন বদলি। রাজ্য পুলিশের আইজি-র তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে এই তালিকা প্রকাশ করা হয়।

নবান্ন।

নবান্ন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৪
Share: Save:

ফের রাজ্য পুলিশে রদবদল। অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার একাধিক পুলিশ অফিসারকে বদলি করল নবান্ন। নবান্ন সূত্রে জানা গিয়েছে, এটি রুটিন বদলি। রাজ্য পুলিশের ইনস্পেক্টর জেনারেলের তরফে শুক্রবার একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে এই বদলির তালিকা প্রকাশ করা হয়।

পুলিশকর্তা অম্লানকুমার ঘোষ পশ্চিম মেদিনীপুরের অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে কর্মরত ছিলেন। তাঁকে পুরুলিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পদে আনা হচ্ছে। পুলিশকর্তা পিনাকী দত্ত পুরুলিয়ার অতিরিক্ত পুলিশ সুপার ছিলেন। তাঁকে পশ্চিম মেদিনীপুরের অতিরিক্ত পুলিশ সুপার করা হচ্ছে। শেখ মহম্মদ আজিম কালিম্পং-এর অতিরিক্ত পুলিশ সুপার পদে ছিলেন। তাঁকে বীরভূমের অতিরিক্ত পুলিশ সুপার পদে নিয়ে আসা হল।

পুলিশকর্তা লাল্টু হালদারকে হুগলি গ্রামীণের অতিরিক্ত পুলিশ সুপার পদে নিয়ে আসা হল। তিনি আগে টেলিকমিউনিকেশন বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার পদে ছিলেন। পুলিশকর্তা অভিষেক দে-কে বীরভূমের অতিরিক্ত পুলিশ সুপার পদ থেকে বদলি করে কালিম্পং-এর অতিরিক্ত পুলিশ সুপার পদে নিয়ে আসা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Police Nabanna ASP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE