Advertisement
২৪ এপ্রিল ২০২৪
RSP

রাজ্য নেতৃত্বে নতুন মুখ আরএসপি-র

রাজ্যে নিয়োগ দুর্নীতি, দেশ জুড়ে বেহাল কর্মসংস্থান ও মূল্যবৃদ্ধি এবং সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে আন্দোলনের ডাক দিয়েছে আরএসপি-র রাজ্য কমিটি।

নতুন রাজ্য কমিটির বৈঠক থেকে গঠন করা হয়েছে ১৫ জনের রাজ্য সম্পাদকমণ্ডলী।

নতুন রাজ্য কমিটির বৈঠক থেকে গঠন করা হয়েছে ১৫ জনের রাজ্য সম্পাদকমণ্ডলী। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ০৫:১৩
Share: Save:

সাম্প্রতিক রাজ্য সম্মেলন থেকে দলের নতুন রাজ্য সম্পাদক হয়েছেন তপন হোড়। এ বার দলের রাজ্য সম্পাদকমণ্ডলীতেও বেশ কিছু নতুন মুখ আনল বাম শরিক দল আরএসপি। নতুন রাজ্য কমিটির বৈঠক থেকে গঠন করা হয়েছে ১৫ জনের রাজ্য সম্পাদকমণ্ডলী। সেখান থেকে বাদ গিয়েছেন জলপাইগুড়ির সুনীল বণিক, মুর্শিদাবাদের বিশ্বনাথ বন্দ্যোপাধ্যায়, পূর্ব মেদিনীপুরের অমৃত মাইতির মতো বর্ষীয়ান নেতারা। নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন দক্ষিণ দিনাজপুরের মৃন্ময় চট্টোপাধ্যায়, মুর্শিদাবাদের অঞ্জনাভ দত্ত, নদিয়ার রাহুল মুখোপাধ্যায়, প্রাক্তন যুব নেতা পুলক মৈত্র, প্রাক্তন ছাত্র নেতা মৃন্ময় সেনগুপ্ত, আলিপুরদুয়ারের সুব্রত রায়েরা। এঁরা সকলেই পুরনোদের তুলনায় কম বয়সি। এঁদের মধ্যে যুব সংগঠন আরওয়াইএফের প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল আরএসপি-র প্রয়াত নেতা ও প্রাক্তন মন্ত্রী ক্ষিতি গোস্বামীর শ্যালক। রাজ্যে নিয়োগ দুর্নীতি, দেশ জুড়ে বেহাল কর্মসংস্থান ও মূল্যবৃদ্ধি এবং সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে আন্দোলনের ডাক দিয়েছে আরএসপি-র রাজ্য কমিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RSP West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE