Advertisement
০৭ মে ২০২৪
sadhan pandey

Sadhan Pandey: সাধন পাণ্ডের ভেন্টিলেশন-নির্ভরতা কমেছে, জানালেন কন্যা শ্রেয়া

সোমবার দুপুর তিনটের পর হাসপাতাল কর্তৃপক্ষ সাধনের স্বাস্থ্য নিয়ে নিজেদের মতামত জানাবেন।

পশ্চিমবঙ্গ সরকারের ক্রেতা সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পাণ্ডে ও তাঁর কন্যা শ্রেয়া পাণ্ডে।

পশ্চিমবঙ্গ সরকারের ক্রেতা সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পাণ্ডে ও তাঁর কন্যা শ্রেয়া পাণ্ডে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৮:১২
Share: Save:

আপাতত সাধন পাণ্ডের ভেন্টিলেশন-নির্ভরতা কমেছে। এমনটাই জানালেন কন্যা শ্রেয়া পাণ্ডে। রবিবার চিকিৎসকদের সঙ্গে কথা বলার পর বাবার শরীর নিয়ে কিছুটা হলেও চিন্তামুক্ত তিনি। শ্রেয়া বলেছেন, ‘‘যে অবস্থায় বাবাকে হাসপাতালে আনা হয়েছিল, তার থেকে অনেকটাই ভাল অবস্থায় রয়েছেন তিনি।’’ তবে সোমবার দুপুর তিনটের পর হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর বাবার স্বাস্থ্য নিয়ে নিজেদের মতামত জানাবেন বলে জানিয়েছেন সাধন-কন্যা। তিনি বলেন, ‘‘হাসপাতাল থেকেই জেনেছি বাবার পাকস্থলী, হৃদযন্ত্র আগের থেকে অনেক বেশি কাজ করছে।’’ শুক্রবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ওই দিন অনেক রাতে তাঁকে ভেন্টিলেশনেও দেওয়া হয়। কিন্তু রবিবার শ্রেয়া বলেন, ‘‘এখন বাবার ৩০ শতাংশ ভেন্টিলেশন লাগছে। চিকিৎসকরা তাঁকে একবার কিছুক্ষণের জন্য ভেন্টিলেশন থেকে বের করে দেখেছিলেন, স্বাভাবিক ভাবেই তিনি শ্বাস নিতে পারছেন।’’

পরে নেটমাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করেও বাবার শারীরিক অবস্থার কথা জানিয়েছেন শ্রেয়া। সেই সঙ্গে তিনি জানিয়েছেন যে, তাঁর বাবাকে নিয়ে নেটমাধ্যমে যে সব গুজব ছড়ানো হচ্ছে, তা তাঁদের পরিবার ও সাধনের অনুগামীদের জন্যে খুবই বেদনাদায়ক। গুজব না ছড়িয়ে তাঁর বাবার জন্য সকলকে প্রার্থনা করতে অনুরোধ করেছেন শ্রেয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE