Advertisement
০৭ মে ২০২৪
Sandhya Mukhopadhyay

Sandhya Mukhopadhyay: গুরুতর অসুস্থ সন্ধ্যার চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড, করানো হল একাধিক পরীক্ষাও

হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে অক্সিজেন সাপোর্টে রয়েছেন শিল্পী। ব়ৃহস্পতিবার তাঁর রক্তপরীক্ষা করানো হয়েছে।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ২২:৫৪
Share: Save:

গুরুতর অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসার জন্য পাঁচ সদস্যের একটি মে়ডিক্যাল বোর্ড গঠন করা হল। বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় তাঁকে এসএসকেএম হাসপাতাল থেকে ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। সেখানেই তাঁকে পর্যবেক্ষণে রাখবেন ওই মেডিক্যাল বোর্ডের সদস্যরা। প্রয়োজনে বোর্ডের সদস্যসংখ্যা বাড়ানো হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, নবতিপর গায়িকার দীর্ঘ দিন ধরেই হার্টের সমস্যা রয়েছে। সেই সঙ্গে কোভিড সংক্রমণ ধরা পড়েছে। কোভিডের সংক্রমণের ফলে সন্ধ্যার ফুসফুসেও সংক্রমণ ছড়িয়েছে। এ ছাড়া শিল্পীর অ্যানিমিয়াও রয়েছে। তাঁর চিকিৎসায় মেডিক্যাল বোর্ডে রয়েছেন সুজন মুখোপাধ্যায় এবং পি সি মণ্ডলের মতো দু’জন কার্ডিওলজিস্ট। তাঁর শ্বাসকষ্টও রয়েছে। পালমোনোলজিস্ট দেবরাজ জশও সন্ধ্যার দেখাশোনা করবেন।

বুধবার নিজের বাড়ির শৌচাগারে পড়ে গিয়ে চোট পেয়েছিলেন সন্ধ্যা। তবে জানা গিয়েছে কোনও হাড় ভাঙেনি। মেডিক্যাল বোর্ডে অর্থোপেডিক রঞ্জন কামিলা এবং ক্রিটিক্যাল কেয়ার এক্সপার্ট সুরেশ রমা সুভানকেও রাখা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে অক্সিজেন সাপোর্টে রয়েছেন শিল্পী। ব়ৃহস্পতিবার তাঁর রক্তপরীক্ষা করানো হয়েছে। পাশাপাশি, করানো হয়েছে স্ক্যান-সহ একাধিক পরীক্ষাও। শুক্রবার এ সমস্ত পরীক্ষা রিপোর্ট পাওয়া যাবে। রিপোর্টের ফলাফলের ভিত্তিতে মেডিক্যাল বোর্ডের সদস্য সংখ্যা বাড়ানো হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandhya Mukhopadhyay Health COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE