Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mondal: অসুস্থ অনুব্রত মণ্ডলকে দেখতে উডবার্ন ওয়ার্ডে এলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়

একাধিক সমস্যা নিয়ে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন অনুব্রত মণ্ডল। হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতের অণ্ডকোষে সংক্রমণ ধরা পড়েছে।

উডবার্ন ওয়ার্ডে এলেন শতাব্দী রায়।

উডবার্ন ওয়ার্ডে এলেন শতাব্দী রায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৫:২১
Share: Save:

বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলকে দেখতে এলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়।

একাধিক সমস্যা নিয়ে আপাতত এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। মঙ্গলবার তাঁর জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসকেরা বৈঠক করেন। হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতের অণ্ডকোষে সংক্রমণ ধরা পড়েছে। সংক্রমণ নিয়ন্ত্রণে চিকিৎসা শুরু করেছে মেডিক্যাল বোর্ড। তবে সংক্রমণ নিয়ন্ত্রণে এখনই অস্ত্রোপচারের প্রয়োজন নেই।
বৃহস্পতিবার বিকেলে শতাব্দী আসেন এসএসকেএমে। সোজা চলে যান উডবার্ন ওয়ার্ডে। সেখানেই ভর্তি অনুব্রত।

দলীয় সূত্রে খবর, জেলার রাজনীতিতে অনুব্রতের সঙ্গে খুব ‘মধুর’ নয় সাংসদ শতাব্দীর সম্পর্ক। বিধানসভা ভোটের আগে শতাব্দী দলের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করেছিলেন। নেটমাধ্যমে পোস্টও করেছিলেন সেই ক্ষোভের কথা। তাঁর অভিযোগ ছিল, তাঁকে ‘কাজ’ করতে দেওয়া হয় না। নাম না করে জেলানেতৃত্বের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। যে জেলানেতৃত্ব চলে অনুব্রতের অঙ্গুলি হেলনে। যদিও বিধানসভা ভোট মিটতেই জেলা কমিটির বৈঠকে একই মঞ্চে দেখা যায় শতাব্দী ও অনুব্রতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Satabdi Roy SSKM Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE