Advertisement
০৪ মে ২০২৪
Congress Leaders

Anis Khan Death: আনিসের জন্য আইনি লড়াই

আমরা আদালতের নজরদারিতে সিবিআই তদন্তের দাবি নিয়ে আইনি লড়াইয়ে যাব।’’ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মরসুম থাকায় বড কর্মসূচি এখন নেওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন বাম ছাত্র ও যুব নেতৃত্ব।

আনিস খানের বাড়িতে ‘সেভ ডেমোক্র্যাসি’ এবং কংগ্রেস নেতারা।

আনিস খানের বাড়িতে ‘সেভ ডেমোক্র্যাসি’ এবং কংগ্রেস নেতারা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ০৬:৪১
Share: Save:

মৃত ছাত্র-নেতা আনিস খানের বাড়িতে ফের গিয়ে তাঁর বাবা সালেম খানকে আইনি লড়াইয়ে সব রকম সহায়তার আশ্বাস দিলেন ‘সেভ ডেমোক্র্যাসি’ এবং কংগ্রেস নেতারা। ‘সেভ ডেমোক্র্যাসি’র তরফে আব্দুল মান্নান, সব্যসাচী চট্টোপাধ্যায়, মহম্মদ শামিম এবং প্রদেশ কংগ্রেসের কোষাধ্যক্ষ সন্তোষ পাঠক, অমিতাভ চক্রবর্তীরা রবিবার ফের হাওড়ার আমতায় আনিসের বাড়ি গিয়েছিলেন। ছেলের মৃত্যুর ঘটনায় রাজ্য সরকারের গঠিত বিশেষ তদন্তকারী দলের (সিট) উপরে ভরসা না রেখে সিবিআই তদন্তের দাবিতে প্রয়োজনে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন আনিসের বাবা। মান্নানদের উপস্থিতিতে এ দিন ফোনে আইনজীবী এবং সিপিএম সাংসদ বিকাশ ভট্টাচার্যের সঙ্গেও সালেমের কথা হয়। পরে রাজ্যের প্রাক্তন বিরোধী দলনেতা মান্নান বলেন, ‘‘শুধু সিবিআই চাইলেই হবে না। আমরা আদালতের নজরদারিতে সিবিআই তদন্তের দাবি নিয়ে আইনি লড়াইয়ে যাব।’’ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মরসুম থাকায় বড কর্মসূচি এখন নেওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন বাম ছাত্র ও যুব নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Leaders Anish Khan murder Supreme Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE