Advertisement
০৫ মে ২০২৪
Shibthakur Mondal

বিচারকের কাছে গোপন জবানবন্দি দিলেন কেষ্টর বিরুদ্ধে অভিযোগ তোলা সেই শিবঠাকুর

অনুব্রতের বিরুদ্ধে অভিযোগ আনার ৪ দিন পর শিবঠাকুরকে তলব করা হয়েছিল। সেই অনুযায়ী বৃহস্পতিবার দুবরাজপুর আদালতে হাজিরা দেন শিবঠাকুর। সেখানে তাঁর গোপন জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

আদালতে গোপন জবানবন্দি দিলেন অনুব্রতের বিরুদ্ধে অভিযোগ আনা শিবঠাকুর মণ্ডল।

আদালতে গোপন জবানবন্দি দিলেন অনুব্রতের বিরুদ্ধে অভিযোগ আনা শিবঠাকুর মণ্ডল। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
দুবরাজপুর শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৯:০০
Share: Save:

দুবরাজপুর আদালতে গোপন জবানবন্দি দিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ আনা শিবঠাকুর মণ্ডল। তিনি বৃহস্পতিবার বিকেলে আদালতে গিয়ে গোপন জবানবন্দি দিয়ে এসেছেন।

অনুব্রতের বিরুদ্ধে অভিযোগ আনার ৪ দিন পর শিবঠাকুরকে তলব করা হয়েছিল। বিকেল ৩টেয় তাঁকে আদালতে যেতে বলা হয়। আনন্দবাজার অনলাইনের তরফে শিবঠাকুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘হ্যাঁ, আমি গোপন জবানবন্দি দিলাম। পুলিশ আমাকে দুবরাজপুর আদালতে যেতে বলেছিল। সাড়ে ৪টে নাগাদ। বিচারকের সামনে গোপন জবানবন্দি দিলাম। এটা বিচারাধীন বিষয়। আমি বিচার চাই।’’

বীরভূমের বালিজুড়ি পঞ্চায়েতের মেজে গ্রামের বাসিন্দা শিবঠাকুর। গত সোমবার তিনি অনুব্রতের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। জানান, ২০২১ সালে অনুব্রত তাঁকে গলা টিপে খুন করার চেষ্টা করেছিলেন। শিবঠাকুরের এই অভিযোগের ভিত্তিতে মামলাটিতে অনুব্রতকে ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। অনুব্রত বর্তমানে রয়েছেন দুবরাজপুর থানায়।

উল্লেখ্য, গরু পাচার মামলায় অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল ইডি। তাদের আবেদনে সায়ও দেয় দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। কিন্তু শিবঠাকুরের করা এই অভিযোগের পর আপাতত অনুব্রতের দিল্লিযাত্রা থমকে গিয়েছে। এই পরিস্থিতিতে আদালতে গিয়ে গোপন জবানবন্দি দিয়ে এলেন অভিযোগকারী শিবঠাকুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shibthakur Mondal Anubrata Mandal dubrajpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE