Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Shatabdi Roy

বীরভূমের ৫ পুরসভায় বৈঠক শতাব্দীর, কোভিড পরিস্থিতিতে অক্সিজেন দেওয়ার প্রতিশ্রুতি

প্রথমে নলহাটি ও তার পরে রামপুরহাট পুরসভায় আধিকারিকদের নিয়ে বৈঠক করেন শতাব্দী। রামপুরহাটে বৈঠকে ছিলেন তৃণমূল বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়ও।

বৈঠকে আশিস বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শতাব্দী রায়

বৈঠকে আশিস বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শতাব্দী রায় নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৭:৪৪
Share: Save:

বীরভূম লোকসভার অন্তর্গত ৫টি পুরসভায় কোভিড পরিস্থিতি নিয়ে বৈঠক করলেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়। বৈঠক শেষে শতাব্দী জানিয়েছেন, সাংসদ তহবিল থেকে অক্সিজেন সিলিন্ডার দেওয়ার ব্যবস্থা করবেন তিনি।

বুধবার প্রথমে নলহাটি ও তার পরে রামপুরহাট পুরসভায় আধিকারিকদের নিয়ে বৈঠক করেন শতাব্দী। রামপুরহাটে বৈঠকে ছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়ও। বৈঠক শেষে শতাব্দী বলেন, ‘‘পাঁচটি পুরসভায় কত অক্সিজেন সিলিন্ডার লাগবে তার হিসাব নেওয়া হচ্ছে। সাংসদ তহবিলে এখন খুব বেশি টাকা নেই। তবে টাকা আসার কথা রয়েছে। সেই টাকা আসার পরে অক্সিজেন সিলিন্ডার দেওয়া হবে।’’ এ ছাড়া সংসদের আগামী অধিবেশনে বীরভূম লোকসভা এলাকায় জাতীয় সড়কের হাল নিয়ে তিনি সরব হবেন বলেও জানিয়েছেন বীরভূমের সাংসদ।

২০১৯-এর লোকসভায় জেতার পরে বীরভূমে বিশেষ দেখা যায়নি শতাব্দীকে। দীর্ঘদিন পরে সোমবার সিউড়ি পুরসভায় পা রাখেন তিনি। সেখানে বৈঠকের পরে সিউড়িতে তৃণমূলের জেলা কার্যালয়ে দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল এবং দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন। তৃণমূলের অন্দরের খবর, শতাব্দীর সঙ্গে বীরভূমের তৃণমূল নেতৃত্বের সম্পর্ক খুব একটা ‘মসৃণ’ ছিল না। ২০২১-এর বিধানসভা নির্বাচনেও বীরভূমে প্রচারে দেখা যায়নি শতাব্দীকে। এমনকি তাঁর দলবদলের জল্পনাও শুরু হয়েছিল। যদিও শেষ পর্যন্ত শতাব্দী জানান, তৃণমূলেই রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE