Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Police Encounter

ওপর-নীচে সাঁড়াশি চাপ, দু’দলে ভাগ হয়ে পঞ্জাবের দুই গ্যাংস্টারকে এনকাউন্টার এসটিএফের

নিউটাউনের সাপুরজি আবাসনে জয়পাল সিংহ ভুল্লার এবং যশপ্রীত সিংহ নামে ওই গ্যাংস্টার লুকিয়ে আছে জেনেই বুধবার অভিযান চালায় এসটিএফ।

সাপুরজি আবাসনের বাইরে পুলিশ।

সাপুরজি আবাসনের বাইরে পুলিশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৯:২১
Share: Save:

দুর্ধর্ষ ঘটনার সাক্ষী থাকল গোটা শহর। একেবারে সিনেমার কায়দায় দিনে দুপুরে পঞ্জাবের দুই কুখ্যাত দুষ্কৃতীর এনকাউন্টার করল রাজ্য পুলিশের বিশেষ টাস্ক ফোর্স (এসটিএফ)।

নিউটাউনের সাপুরজি আবাসনে জয়পাল সিংহ ভুল্লার এবং যশপ্রীত সিংহ নামে ওই গ্যাংস্টার লুকিয়ে আছে জেনেই বুধবার দুপুর নাগাদ অভিযান চালায় এসটিএফ। দুষ্কৃতীরা কোনও কিছু বুঝে ওঠার আগেই গোটা এলাকা ঘিরে ফেলে এসটিএফ। সূত্রের খবরে পুলিশ জানতে পারে, আবাসনের পাঁচ তলায় গা ঢাকা দিয়ে রয়েছে ওই দু’জন। সেই মুহূর্তেও ঠিক হয়ে যায় এনকাউন্টারের রণকৌশল। ওপর এবং নীচ, দুই দিক দিয়েই সাঁড়াশি চাপ দেওয়া জন্য প্রস্তুতি নেওয়া শুরু হয়। সেই মতোই দু’টি দলে ভাগ হয়ে যায় পুলিশের ওই বিশেষ ফোর্স। একটি দল যায় উপরে। আরেকটি দল নীচেই দাঁড়ায় যাতে দুষ্কৃতীরা পালাতে না পারে।

আবাসনের নীচে পুলিশ দেখেই ৯এমএম বন্দুক থেকে গুলি ছুড়তে শুরু করেছিল ওই দুই দুষ্কৃতী। নীচে দাঁড়িয়ে পাল্টা গুলি ছুড়তে থাকে পুলিশের একটি দল। আর ঠিক সেই সময়েই অন্য দলটি সিড়ি ধরে উপরে উঠে আসার সময় পেয়ে যায়। উপরে আসতে পুলিশের ওই দলের উপর হামলা চালায় দুষ্কৃতীরা। একজন পুলিশকে ধাক্কা মেরে ফেলেও দেয়। সেই সময়েই পুলিশের পাল্টা হামলায় নিহত হয় জয়পাল ও যশপ্রীত।

পুলিশ সূত্রে খবর, জয়পাল সিংহ ভুল্লার এবং যশপ্রীত সিংহ পঞ্জাবের দুই কুখ্যাত গ্যাংস্টার। লুধিয়ানা এক পুলিশ কর্মীকে খুন করার পাশাপাশি তাদের বিরুদ্ধে ৪০টির বেশি মামলা রয়েছে। দু’জনেই অস্ত্র এবং মাদক ব্যবসায় জড়িত। ওই দুই জনের সম্পর্কে খবর দিতে পারলে একজনের নামে ১০ লাখ এবং অন্য জনের নামে ৫ লাখ টাকার পুরস্কারও ঘোষণা করেছিল পঞ্জাব সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.