Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Siddiqullah Chowdhury

Siddiqullah Chowdhury: বাড়ি যাওয়ার পথে মেমারির কাছে দুর্ঘটনার কবলে গাড়ি, আহত সিদ্দিকুল্লা

দুর্ঘটনার খবর পেয়েই মেমারি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। মন্ত্রীকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসা করানো হয়।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
মেমারি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ০০:৩৫
Share: Save:

পথ দুর্ঘটনার কবলে পড়ে আহত হলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। অসুস্থ মায়ের চিকিৎসা করানোর জন্যে বাড়ি যাওয়ার পথেই সোমবার বিকালে ঘটে বিপত্তি।

সোমবার বিকালে পূর্ব বর্ধমানের মেমারি-সাতগেছিয়া রোডে কামালপুর ব্রিজের কাছে মন্ত্রীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। মন্ত্রীর গাড়ির সামনের ডান দিকের চাকা পাংচার হওয়ায় নিয়ন্ত্রণ হারান চালক। তখনই উল্টোদিক থেকে আসা একটি বোলেরো পিকআপ ভ্যানের সঙ্গে মন্ত্রীর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। গাড়ির গতি কম থাকায় সিদ্দিকুল্লা আহত হলেও প্রাণে বেঁচে যান। এই ঘটনায় মন্ত্র্রীর গাড়ির চালক এবং পিকআপ ভ্যানের চালকও আহত হয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়েই মেমারি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। মন্ত্রীকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসা করানো হয়। তার পর আহত মন্ত্রীকে পৌঁছে দেওয়া হয়েছে কাটোয়ার করজগ্রামের বাড়িতে।

সিদ্দিকুল্লা চৌধুরী বলেছেন, ‘‘মায়ের শরীর খারাপ। মায়ের চিকিৎসা করানোর জন্যে কারজগ্রামের বাড়িতে যাচ্ছিলাম। তখন চলন্ত অবস্থায় গাড়ির সামনের চাকা ফেটে দুর্ঘটনা ঘটে। বড়সড় কোনও আঘাত লাগেনি। হাতে চোট লেগেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Siddiqullah Chowdhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE