Advertisement
২৩ মে ২০২৪
Anupam Dutta Murder

Security: নিরাপত্তায় সর্বক্ষণের রক্ষী অনুপম-পত্নীকে

অনুপম-হত্যার তদন্তে নজরে রাখা হয়েছে প্রসেনজিৎকেও। আচমকাই তার এক আত্মীয়ের এমন হানাদারির ঘটনাটিও খতিয়ে দেখছে পুলিশ। মৃত্যুঞ্জয়বাবুর কাছ থেকে বিষয়টি শুনে মীনাক্ষীদেবী পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ০৭:৪৯
Share: Save:

পানিহাটির নিহত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী দত্তকে নিরাপত্তা দেওয়া হল। তাঁর সর্বক্ষণের সুরক্ষার জন্য সোমবার কনস্টেবল পদমর্যাদার এক ব্যক্তিকে নিয়োগ করেছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট। অনুপম-পত্নী এ দিন ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মার সঙ্গে দেখা করেন। তিনি জানান, হত্যাকাণ্ডের তদন্তের গতিপ্রকৃতি জানতেই এই সাক্ষাৎ।

মীনাক্ষীদেবী বলেন, ‘‘আমার স্বামীকে যে-ভাবে প্রকাশ্যে খুন করা হয়েছে, তাতে আতঙ্ক স্বাভাবিক। আমার ছোট দুই সন্তান রয়েছে। তাই সুরক্ষার জন্য রক্ষী দেওয়া হয়েছে। এলাকার অনেকের বাড়িতে হুমকি দেওয়া হচ্ছে। ফলে বাসিন্দারা আতঙ্কে রয়েছেন।’’ অনুপম-হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে এ দিনেও সই সংগ্রহ চলে। তাতে যোগ দেন মাতঙ্গিনী পল্লি সুকান্ত স্মৃতি সঙ্ঘের সম্পাদক মৃত্যুঞ্জয় রায়। তদন্তে ওই পল্লির খেলার মাঠ নিয়ে বিবাদের কথাও উঠে এসেছে। অভিযোগ, এ দিন এক যুবক আচমকা মৃত্যুঞ্জয়বাবুর বাড়িতে হাজির হয়ে জানায়, তার নাম গৌরাঙ্গ। জল খেতে চায় সে। সেটি মৃত্যুঞ্জয়বাবুর বাড়ি কি না, জানতে চাওয়ার পাশাপাশি তাঁর মেয়ের নাম ধরেও বিভিন্ন প্রশ্ন করে ওই যুবক। মৃত্যুঞ্জয়বাবু বলেন, ‘‘আমি বাড়িতে ছিলাম না। খবর পেয়ে গিয়ে শুনি, মেয়ের নাম ধরে যুবকটি হুমকি দিয়েছে। নিজেকে সঞ্জীব পণ্ডিতের (অনুপম-হত্যায় অভিযুক্ত) ভাই প্রসেনজিতের আত্মীয় বলেও পরিচয় দেয় সে। তার পরেই চম্পট দেয়।’’

অনুপম-হত্যার তদন্তে নজরে রাখা হয়েছে প্রসেনজিৎকেও। আচমকাই তার এক আত্মীয়ের এমন হানাদারির ঘটনাটিও খতিয়ে দেখছে পুলিশ। মৃত্যুঞ্জয়বাবুর কাছ থেকে বিষয়টি শুনে মীনাক্ষীদেবী পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

গোয়েন্দাকর্তারা এ দিন ফের আগরপাড়ায় যান। বিভিন্ন জায়গার পাশাপাশি মাতঙ্গিনী খেলার মাঠে গিয়ে ফের বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। ওই মাঠ সংলগ্ন একটি বাড়ি থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন। নীলগঞ্জ রোড এবং আগরপাড়া সাউথ স্টেশন রোডের মোড়ের সিসি ক্যামেরার ফুটেজ চাওয়া হয়েছে একটি কারখানার কর্তৃপক্ষের কাছে। প্রত্যক্ষদর্শীদেরও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Dutta Murder Murder Minakshi Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE