Advertisement
১০ মে ২০২৪
Train Disruption

নৈহাটি-ব্যান্ডেল লাইনে শনিবার থেকে কিছু ট্রেন বাতিল, ঘুরপথেও কয়েকটি, রইল তালিকা

শনিবার থেকে আগামী ২৩ জুন পর্যন্ত নৈহাটি-ব্যান্ডেল লাইনে ট্রেন চলাচলে ব্যাঘাত ঘটবে। লাইন মেরামতির কাজের জন্য কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। বেশ কিছু ট্রেন ঘুরপথে চালানো হবে।

Some trains are cancelled and some are diverted in Naihati Bandel line from Saturday.

ট্রেন চলাচল ব্যাহত হবে নৈহাটি-ব্যান্ডেল লাইনে। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৫:২৭
Share: Save:

নৈহাটি-ব্যান্ডেল লাইনে মেরামতির জন্য শনিবার থেকে বেশ কিছু দিনের জন্য ট্রেন চলাচলে বিঘ্ন ঘটবে। যার জন্য কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। বেশ কিছু ট্রেন ঘুরপথে চালানো হবে। গতিপথও নিয়ন্ত্রণ করা হবে কিছু ট্রেনের। বুধবার একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে সে কথা জানিয়েছেন রেল কর্তৃপক্ষ। প্রকাশ করা হয়েছে বিস্তারিত তালিকাও।

রেলের বিজ্ঞপ্তি অনুযায়ী, নৈহাটি জংশন-হালিশহর তৃতীয় লাইনে কাজের জন্য শনিবার থেকে কিছু দিন ট্রেন চলাচল বন্ধ থাকবে। কাজ চলবে ২৩ জুন পর্যন্ত। পরিষেবায় ব্যাঘাতের জন্য দুঃখপ্রকাশ করেছে রেল।

শনিবার ১০ জুন ব্যান্ডেল থেকে ৩৭৫৩৪, ৩৭৫৩৬ এবং ৩৭৫৩৮, বর্ধমান থেকে ৩১১৫২, নৈহাটি থেকে ৩৭৫৩৩, ৩৭৫৩৫ এবং ৩৭৫৩৭, শিয়ালদহ থেকে ৩১১৫১ ট্রেনগুলি বাতিল। ১৪, ১৭ এবং ২১ জুন ব্যান্ডেল থেকে ৩৭৫৩৬, ৩৭৫৩৮ এবং নৈহাটি থেকে ৩৭৫৩৫ ও ৩৭৫৩৭ বাতিল।

শিয়ালদহ-গোড্ডা মেমু স্পেশাল শনিবার দুপুর ১২.০৫-এর বদলে ১.৪৫-এ ছাড়বে। শিয়ালদহ-বালিয়া এক্সপ্রেস ১.৪০-এর বদলে ১.৫৫-তে ছাড়বে।

১১, ১৩, ১৫, ১৬, ১৮, ২০, ২২ এবং ২৩ তারিখ ব্যান্ডেল-নৈহাটি লোকাল ১১.৪২-এর পরিবর্তে ১২টায় ছাড়বে। একই ভাবে নৈহাটি-ব্যান্ডেল লোকাল ১২.১০-এর পরিবর্তে ছাড়বে সাড়ে ১২টায়। এ ছাড়া, শিলচর-কলকাতা এক্সপ্রেসের গতিপথ ১৬ এবং ২৩ তারিখ ৪০ মিনিটের জন্য নিয়ন্ত্রণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Train cancel Cancellation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE