Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Crime

‘ডিজে বক্স’ আটক পুলিশের, নালিশ করেছে সন্দেহে ব্যাপক মারধর ব্যক্তি ও তার পরিবারকে

তারস্বরে ডিজে বাজলেও ওই যুবকদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পাননি। কিন্তু বিশ্বজিৎ ডিজে  বাজানোর ছবি মোবাইলে রেকর্ড করে রাখেন।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৪:২২
Share: Save:

পুলিশের কাছে অভিযোগ করেছে সন্দেহে এক ব্যক্তি ও তাঁর পরিবারের সদস্যদের মারধর করার অভিযোগ উঠল একদল যুবকের বিরুদ্ধে। আরামবাগ পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের নওপাড়ায় এই ঘটনাটি ঘটেছে।

প্রহৃত ব্যক্তির নাম বিশ্বজিৎ খান। অভিযোগ, বিশ্বজিতের ছেলে সুমনের মাথাও ফাটিয়ে দেন অভিযুক্ত যুবকরা। আহত হন পরিবারের এক মহিলাও। তাঁকে আরামবাগ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে।

অভিযুক্তদের নাম রাহুল দুলে, আকাশ দুলে,সুমন রায় ও মনোহর দুলে। এদের প্রত্যেকের বাড়ি আরামবাগের নওপাড়া এলাকায়। সোমবার অভিযুক্তদের আরামবাগ মহকুমা আদালতে তোলা হবে বলেও, পুলিশ সূত্রে খবর।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রবিবার সকাল থেকেই ডিজে বাজিয়ে পিকনিক করছিল নওপাড়া এলাকার কিছু স্থানীয় যুবক। তারস্বরে ডিজে বাজলেও ওই যুবকদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পাননি। কিন্তু বিশ্বজিৎ ডিজে বাজানোর ছবি মোবাইলে রেকর্ড করে রাখেন। এরপর রাতে আরামবাগ থানার পুলিশ গিয়ে ডিজে বক্সটি আটক করে। যুবকদের সন্দেহ হয় যে, বিশ্বজিৎই পুলিশকে খবর দিয়েছেন।

আর সেই সন্দেহের বশবর্তী হয়েই অভিযুক্তরা তাঁর বাড়িতে চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালানোর পাশাপাশি মারধর করেন বলেও অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Man Beaten Arambag West Bengal police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE