Advertisement
১৯ এপ্রিল ২০২৪
murder case

মদ খেয়ে বাড়ি ঢুকে মাকে খুন করল ছেলে, মালদহে উত্তেজনা

বিয়ের পর থেকেই পরিবারে অশান্তি। তার জেরে বাপের বাড়ি চলে যান তার স্ত্রী। মদ্যপান করে রাতে বাড়ি ঢোকার অভ্যেস ছিল স্বপনের। তা নিয়ে মায়ের সঙ্গে ঝামেলাও হত।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০১ জুন ২০২১ ০০:১৬
Share: Save:

নিজের মাকে পিটিয়ে খুন করল ছেলে। ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার বুলবুলচণ্ডী গ্রামপঞ্চায়েতের কুচুপুকুর পাড়ায়। অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃতের নাম বাসন্তী দাস (৬০)। মৃতের তিন ছেলে। দুই ছেলে অন্য জায়গায় থাকে। পুলিশ সূত্রে খবর, ছোট ছেলে স্বপনের কাছেই থাকতেন বাসন্তী দেবী। সম্প্রতি স্বপনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পরিবারে অশান্তি। তার জেরে বাপের বাড়ি চলে যান তার স্ত্রী। মদ্যপান করে রাতে বাড়ি ঢোকার অভ্যেস ছিল স্বপনের। তা নিয়ে মায়ের সঙ্গে ঝামেলাও হত। পুলিশ জানিয়েছে, শনিবার ওই রকম মত্ত অবস্থায় বাড়িতে ঢুকে মায়ের উপর চড়াও হয় সে। মারধরও করে। এর পর স্থানীয়রাই তার মাকে উদ্ধার করে স্থানীয় আর এন রায় গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। শারীরিক অবস্থার অবনতি হওয়া বৃদ্ধাকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই পরিস্থিতিতে অসুস্থ মাকে হাসপাতালে না রেখে বাড়িতে নিয়ে এসে ফের মারধর করে ছোট ছেলে স্বপন, তেমনই অভিযোগ। যার জেরেই বাড়িতে মৃত্যু হয় বাসন্তী দেবীর।

ঘটনার খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। স্বপনকে গ্রেফতার করা হয়েছে। বাসন্তী দেবীর দেহ ময়নাতদন্তে জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

murder case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE