Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sovan Chatterjee

হাসপাতাল থেকে রিস্ক বন্ডে সই করে নিজের বাড়িতে শোভন

আদালতের পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত শোভন চট্টোপাধ্যায়-সহ রাজ্যের চার নেতা-মন্ত্রী নিজেদের বাড়িতেই কড়া নজরদারির মধ্যে থাকবেন।

শোভন চট্টোপাধ্যায়

শোভন চট্টোপাধ্যায় নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ০০:৩৫
Share: Save:

শনিবার রাতে প্রেসিডেন্সি জেল থেকে নিজের গোলপার্কের ফ্ল্যাটে গিয়ে উঠলেন শোভন চট্টোপাধ্যায়। সন্ধ্যায় রিস্ক বন্ডে সই করে এসএসকেএম হাসপাতাল থেকে ‘ছাড়া’ পাওয়ার পর শোভনকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে কিছু ঔপচারিকতা সেরে গোলপার্কের বাড়িতে গিয়ে উঠলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

গত সোমবার নারদ মামলায় গ্রেফতার হওয়ার পর প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে। মঙ্গলবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হতেই তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। শুক্রবার নারদ মামলায় শোভন-সহ রাজ্যের চার নেতা-মন্ত্রীকে ‘গৃহবন্দি’ করার নির্দেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত তাঁরা নিজেদের বাড়িতেই কড়া নজরদারির মধ্যে থাকবেন। সেই মতো শোভনও তাঁর গোলপার্কের বাড়িতেই গেলেন। সেখানেই আপাতত থাকবেন তিনি, এমনটাই খবর।

শনিবার বিকেলে উডবার্ন ওয়ার্ডের বারান্দায় সাংবাদিক বৈঠক করে গুরুতর অভিযোগ করেন তিনি। জানান, ‘‘চক্রান্ত করে তাঁকে হাসপাতালে আটকে রাখা হয়েছে। মেডিক্যাল বোর্ড ছুটির ব্যাপারে সবুজ সঙ্কেত দিলেও তাঁকে ছাড়া হচ্ছে না।’’ হাসপাতালে কোনও চিকিৎসাই হচ্ছে না, এই অভিযোগ করে শোভন বলেন, ‘‘আমি রিস্ক বন্ডে সই করতে রাজি। কিন্তু সেই বন্ডেও সই করতে দেওয়া হচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sovan Chatterjee Narada Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE