Advertisement
১১ মে ২০২৪
SSC

বাতিল হওয়া গ্রুপ সি-র ৮৪২ পদে নিয়োগের নোটিস এসএসসির, প্রথম দফায় ১০০ চাকরিপ্রার্থীর কাউন্সেলিং

বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ ছিল, গ্রুপ সি-র ওই শূন্যপদে ১০ দিনের মধ্যে ওয়েটিং লিস্ট থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু করতে হবে। সেই নির্দেশ অনুসারেই নিয়োগের নোটিস দিল এসএসসি।

বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ ছিল, ওই শূন্যপদে ১০ দিনের মধ্যে ওয়েটিং লিস্ট থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু করতে হবে।

বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ ছিল, ওই শূন্যপদে ১০ দিনের মধ্যে ওয়েটিং লিস্ট থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু করতে হবে। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ২২:১৫
Share: Save:

কলকাতা হাই কোর্টের নির্দেশে বাতিল হওয়া গ্রুপ সি-র ৮৪২ পদে নিয়োগের নোটিস দিল স্কুল সার্ভিস কমিশন (এসএসসি)। শুক্রবার এই মর্মে বিজ্ঞপ্তি জারি করেছে তারা। জানানো হয়েছে, প্রথম দফায় ১০০ চাকরিপ্রার্থীর কাউন্সেলিং করবে এসএসসি। আগামী ২৩ মার্চ রয়েছে ওই কাউন্সেলিং।

গত সপ্তাহে কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় গ্রুপ সি-র মোট ৮৪২ জনের চাকরি বাতিলের নির্দেশ দেন। তার মধ্যে ৭৮৫ জনের চাকরির সুপারিশপত্র বাতিল করে দেয় এসএসসি। সেই সঙ্গে মধ্যশিক্ষা পর্ষদকে সুপারিশপত্র ছাড়াই নিয়োগপত্র পাওয়া ৫৭ জনের চাকরি বাতিলের কথা বলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। ওই নির্দেশ অনুযায়ী পদক্ষেপ করা হয়েছে।

পাশাপাশি বিচারপতি গঙ্গোপাধ্যায় নির্দেশ দেন, ওই শূন্যপদে ১০ দিনের মধ্যে ওয়েটিং লিস্ট থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু করতে হবে। সেই নির্দেশ অনুসারেই নিয়োগের নোটিস দিল এসএসসি।

উল্লেখ্য, উচ্চ প্রাথমিক, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক স্তরে নিয়োগের ক্ষেত্রে সুপারিশপত্র দেয় এসএসসি। তার ভিত্তিতে নিয়োগপত্র দেয় মধ্যশিক্ষা পর্ষদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC Group C Appointment Calcutta High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE