Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ED

SSC Recruitment Case: ব্যর্থ চাবিওয়ালা, অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটের তালা ভেঙে ঢুকল ইডি, চলছে তল্লাশি

বেলঘরিয়ায় অর্পিতার ফ্ল্যাটের তালা ভাঙার কিছু ক্ষণ পরই সেখানে উপস্থিত হয় ইডির আরও একটি দল। তাঁরা প্রিন্টার হাতে নিয়ে ঢোকেন ফ্ল্যাটে।

বেলঘরিয়ার আবাসনে অর্পিতার ফ্ল্যাটে ইডি।

বেলঘরিয়ার আবাসনে অর্পিতার ফ্ল্যাটে ইডি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৬:৫৩
Share: Save:

চাবিওয়ালাকে ডেকে এনেও কাজের কাজ হল না। শেষপর্যন্ত বেলঘরিয়ার ক্লাব টাউন আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে ইডি ঢুকল তালা ভেঙে। অর্পিতার আরও কয়েকটি সম্পত্তির খোঁজ পেয়েছেন তদন্তকারীরা। সেখানেই অভিযান চলছে। ইডি পৌঁছেছে বেলঘরিয়ায় অর্পিতার মায়ের বাড়িতেও।

বেলঘরিয়ার অভিজাত আবাসন ক্লাব টাউনের ন’তলায় ফ্ল্যাট অর্পিতার। বুধবার বেলা ১২টা নাগাদ ইডি আধিকারিকরা পৌঁছন সেই ফ্ল্যাটের দোরগোড়ায়। কিন্তু দরজায় তালা। এক চাবিওয়ালাকে খবর দেন ইডি আধিকারিকরা। সেই চাবিওয়ালা এসে কয়েক ঘণ্টা চেষ্টা করেন। কিন্তু তাও অভিজাত আবাসনের ‘এইট-এ’ ফ্ল্যাটের দরজা খোলা যায়নি। অতঃপর, তালা ভাঙার সিদ্ধান্ত নেয় ইডি। দুমদাম শব্দে ফ্ল্যাটের তালা ভেঙে ওই ফ্ল্যাটের ভিতর ঢোকেন তদন্তকারীরা। ইডি আধিকারিকরা মনে করছেন, বন্ধ ফ্ল্যাটের ভিতরে গুরুত্বপূর্ণ নথি থাকতে পারে। ফ্ল্যাটে ঢোকার পরই ইডি আধিকারিকদের আরও একটি দল চলে আসে বেলঘরিয়া। তাঁদের হাতে একটি প্রিন্টারও দেখা যায়। সকলে ঢুকে পড়েন অর্পিতার ফ্ল্যাটে। আবাসন চত্বরে কেন্দ্রীয় বাহিনীর সংখ্যাও বাড়ছে। সূত্রের খবর, একাধিক গুরুত্বপূর্ণ নথি পাওয়া গিয়েছে অর্পিতার বন্ধ ফ্ল্যাট থেকে। গ্রেফতার হওয়ার ৭২ ঘণ্টা আগেও অর্পিতা এই ফ্ল্যাটে এসেছিলেন বলে জানা যাচ্ছে।

একই আবাসনে আরও একটি ফ্ল্যাট রয়েছে অর্পিতার। ওই ফ্ল্যাটটি অতিথিশালা করার পরিকল্পনা ছিল বলে ইডি জানতে পেরেছে। অন্য দিকে, বেলঘরিয়ার আব্দুল লতিফ স্ট্রিটে অর্পিতার পৈতৃক বাড়িতেও চলছে ইডির তল্লাশি অভিযান। সেখানে থাকেন তাঁর মা মিনতি মুখোপাধ্যায়। এ দিন সকালে ওই বাড়িতে ইডির আধিকারিকরা পৌঁছন। কিন্তু অর্পিতার মা প্রাথমিক ভাবে তাঁদের ঢুকতে বাধা দেন। পরে অবশ্য ইডি বাড়ির ভিতরে ঢুকতে পারে। ইডি সূত্রে খবর, অর্পিতা বাড়িতে কোনও নথি রেখেছিলেন কি না, তা খুঁজে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE