Advertisement
১৯ এপ্রিল ২০২৪
partha chatterjee

SSC recruitment scam: হাসপাতালে ভর্তি হতে চাই: পার্থ, ইডির আপত্তি সত্ত্বেও এসএসকেএমেই পাঠাল আদালত

শুক্রবার থেকে টানা প্রায় ২৭ ঘণ্টা জেরার মাঝে পার্থ চট্টোপাধ্যায় বার দুয়েক অসুস্থ বোধ করেন। তাঁর নাকতলার বাড়িতে আসেন চিকিৎসকেরাও।

নিয়োগ দুর্নীতিতে ধৃত পার্থ চট্টোপাধ্যায়।

নিয়োগ দুর্নীতিতে ধৃত পার্থ চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৮:০৮
Share: Save:

রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে সোমবার পর্যন্ত ইডি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। শুক্রবার সকাল থেকে টানা প্রায় ২৭ ঘণ্টা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)র টানা জেরা ও তল্লাশি চলাকালীনই পার্থ বার দুয়েক অসুস্থ বোধ করেছিলেন। শনিবার আদালতে তাঁর আইনজীবী সেই বিষয়টি জানিয়ে পার্থকে হাসপাতালে ভর্তি করার আবেদন করেন। আদালত এসএসকেএমে নিয়ে গিয়ে তাঁর শারীরিক পরীক্ষার নির্দেশ দিয়েছে। সোমবার এসএসকেএম কর্তৃপক্ষকে এই সংক্রান্ত রিপোর্ট জমা দিতে হবে আদালতে।

এ দিন আদালতে পার্থর আইনজীবী যখন তাঁর শারীরিক অসুস্থতার কথা বলে এসএসকেএমে নিয়ে যাওয়ার আর্জি জানান, তখন ইডির আইনজীবী পাল্টা তাঁকে আলিপুর কমান্ড হাসপাতাল বা জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়ার আবেদন রাখেন। দু’পক্ষের সওয়াল জবাব শোনার পর বিচারক পার্থকে এসএসকেএম হাসপাতালেই নিয়ে যাওয়ার নির্দেশ দেন।

শুক্রবার সকাল সাড়ে ৭টা থেকে শনিবার সকাল ১০টা। ধারাবাহিক ভাবে ইডি আধিকারিকদের সামনেই বসে থাকতে হয়েছে শিক্ষক নিয়োগ মামলায় অভিযুক্ত রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সকাল ১০টা নাগাদ গ্রেফতার করে তাঁকে নাকতলার বাড়ির বাইরে এনে গাড়িতে বসায়। তার পর বিভিন্ন পথ ঘুরে জোকায় ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। সেখানেই পার্থকে ১৪ দিন নিজেদের হেফাজতে চেয়ে আবেদন করে ইডি। পাল্টা জামিনের দাবিতে সওয়াল করেন পার্থের আইনজীবী। দু’পক্ষের সওয়াল-জবাব শুনে বিচারক পার্থকে সোমবার পর্যন্ত ইডি হেফাজতে রাখার নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

partha chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE