Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJP

Mohit Roy: হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন অন্যতম মুখপাত্র, বিজেপিতে প্রকট দিলীপ-সুকান্ত দ্বন্দ্ব

মোহিত রায় ‘পশ্চিমবঙ্গ দিবস’ পালনের প্রস্তাব গ্রুপে তোলার পরেই আইটি সেলের প্রীতম ভট্টাচার্য গ্রুপের সেটিংস বদলে দেন। তাতেই ক্ষুব্ধ হন মোহিত।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ০৫:২৩
Share: Save:

বিজেপির রাজ্য কার্যনির্বাহী কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন দলের অন্যতম মুখপাত্র ও উদ্বাস্তু সেলের চেয়ারম্যান মোহিত রায়। যে ঘটনাকে কেন্দ্র করে ফের প্রকাশ্যে চলে এল দলের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার শিবিরের বিরোধ।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার উপস্থিতিতে গত সপ্তাহে কলকাতায় দলের রাজ্য কার্যনির্বাহী কমিটির বৈঠকে দিলীপবাবু ২০ জুন ‘পশ্চিমবঙ্গ দিবস’ পালনের প্রস্তাব দিয়েছিলেন। দিলীপ শিবিরের একাংশের অভিযোগ, জবাবি ভাষণ দেওয়ার সময়ে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী ওই প্রস্তাবিত কর্মসূচি নিয়ে একটি শব্দও খরচ করেননি। অমিতাভবাবু সুকান্ত শিবিরের নেতা হিসেবেই দলের অন্দরে পরিচিত। সূত্রের খবর, এই নিয়ে দলের কার্যনির্বাহী কমিটির হোয়াটস্অ্যাপ গ্রুপে কথা তোলেন মোহিতবাবু। এর পরেই বিজেপির আইটি সেলের প্রীতম ভট্টাচার্য গ্রুপের সেটিংস বদলে দেন। যাতে গ্রুপ অ্যাডমিন ছাড়া অন্য কেউ সেই গ্রুপে কোনও পোস্ট করতে না পারেন। এতেই ক্ষুব্ধ হন মোহিতবাবু। তিনি তৎক্ষণাৎ গ্রুপ ছেড়ে দেন। গ্রুপ ছাড়ার কথা স্বীকার করে নিলেও এই নিয়ে মোহিতবাবু সংবাদমাধ্যমে মুখ খুলতে রাজি হননি। অমিতাভবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রশ্ন শুনে ফোন কেটে দেন। পরে একাধিক বার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

BJP WhatsApp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE