Advertisement
২৪ এপ্রিল ২০২৪
WBSSC

কর্মশিক্ষা ও শারীরশিক্ষার শিক্ষক পদে চাকরিপ্রার্থীদের কাউন্সেলিং শুরু বৃহস্পতিবার

মোট ১,৬০০ চাকরিপ্রার্থীকে সুপারিশপত্র দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) তরফ থেকে। এর মধ্যে কর্মশিক্ষায় ৭৫০ এবং শারীরশিক্ষায় চাকরিপ্রার্থীর সংখ্যা ৮৫০।

কর্মশিক্ষা ও শারীরশিক্ষার শিক্ষক নিয়োগ শুরু।

কর্মশিক্ষা ও শারীরশিক্ষার শিক্ষক নিয়োগ শুরু। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১০:০২
Share: Save:

কর্মশিক্ষা ও শারীরশিক্ষার শিক্ষক পদে চাকরিপ্রার্থীদের কাউন্সেলিং শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। স্কুল সার্ভিস কমিশন (এসএসসি) কর্তৃপক্ষের তরফ এ কথা জানানো হয়েছে।

মোট ১,৬০০ চাকরিপ্রার্থীকে সুপারিশপত্র দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) তরফ থেকে। এর মধ্যে কর্মশিক্ষায় চাকরিপ্রার্থীর সংখ্যা ৭৫০ এবং শারীরশিক্ষায় চাকরিপ্রার্থীর সংখ্যা ৮৫০। কাউন্সেলিং প্রক্রিয়া দ্বারা নির্বাচিত চাকরিপ্রার্থীদের সুপারিশপত্র দেওয়া হবে এসএসসি-র তরফ থেকে।

সল্টলেক এসএসসি-র নতুন ভবনে কাউন্সেলিং এর আয়োজন করা হয়েছে। কাউন্সেলিংয়ের দিনই চাকরিপ্রার্থীদের স্কুল নির্বাচন করা হতে পারে বলে এসএসসি সূত্রের খবর। দার্জিলিং পাহাড় ছাড়া রাজ্যের অন্য জেলাগুলির সরকারি সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে নিয়োগের সুপারিশপত্র পাবেন কাউন্সেলিংয়ে নির্বাচিত চাকরিপ্রার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WBSSC Teacher Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE