Advertisement
০৭ মে ২০২৪
West Bengal Police

আইনশৃঙ্খলা: সোমে সতর্ক রাজ্য পুলিশ

সোমবার অযোধ্যায় রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা। সেই দিন রাজ্যের সর্বত্র আইনশৃঙ্খলার অবনতি আটকাতে বাহিনীকে সর্তক করলেন রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার।

police

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ০৬:৫৫
Share: Save:

আশঙ্কার প্রহর গুনছে রাজ্য পুলিশ।

সোমবার অযোধ্যায় রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা। সেই দিন রাজ্যের সর্বত্র আইনশৃঙ্খলার অবনতি আটকাতে বাহিনীকে সর্তক করলেন রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার। শুক্রবার জেলার এসপি, ডিআইজি, আইজি-সহ বিভিন্ন পুলিশ ইউনিটের আধিকারিকদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্স করেন তিনি।

সোমবার রাজ্যের বিভিন্ন জায়গায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা উপলক্ষে মিছিল, শোভাযাত্রা বা অনুষ্ঠান হওয়ার কথা। তা যাতে কলকাতা হাই কোর্টের নির্দেশ মেনে হয়, সেটা দেখার নির্দেশ দিয়েছেন রাজীব।

প্রসঙ্গত, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর করা একটি মামলায় কোর্ট জানিয়েছে, কোনও মিছিল বা সমাবেশ থেকে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা যাবে না। উল্লেখ্য, এর আগে ওই দিন যাতে শহরের নিরাপত্তা ব্যবস্থা ঠিক থাকে তার জন্য বাহিনীকে প্রস্তুত থাকতে বলেছিল লালবাজার।

পুলিশ সূত্রের খবর, রাজ্যের বিভিন্ন সংবেদনশীল এলাকা ও রেল স্টেশনে পর্যাপ্ত বাহিনী মোতায়েনের নির্দেশ দেওয়া হয়েছে ডিজির বৈঠকে। রাজ্য পুলিশের এক কর্তা জানান, তৃণমূল ও বিজেপি, দু’পক্ষই ওই দিন ময়দানে নামছে। রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পূর্বঘোষিত ‘সংহতি যাত্রা’। তাই সর্তক প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Police Ayodhya Ram Temple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE