Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

দিল্লিতে ইডির দফতরে আবার হাজিরা সুকন্যার, বুধে গরু পাচার-কাণ্ডে দীর্ঘ জিজ্ঞাসাবাদ কেষ্ট-কন্যাকে

ইডি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে দিল্লিতে এপিজে আবদুল কালাম রোডে তদন্তকারী সংস্থার দফতরে হাজিরা দেন সুকন্যা। গরু পাচার-কাণ্ডে ধৃত অনুব্রত। ওই মামলায় নাম জড়িয়েছে সুকন্যারও।

আবার দিল্লিতে ইডির দফতরে হাজিরা অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের।

আবার দিল্লিতে ইডির দফতরে হাজিরা অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১১:০৬
Share: Save:

গরু পাচার-কাণ্ডে আবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দফতরে হাজিরা দিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল। গত কাল অর্থাৎ বুধবারও দীর্ঘ ক্ষণ জেরা করা হয়েছিল কেষ্ট-কন্যাকে। ফের পর দিনই তলব করা হয়েছে তাঁকে।

ইডি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালেই দিল্লিতে এপিজে আবদুল কালাম রোডে তদন্তকারী সংস্থার দফতরে হাজিরা দেন সুকন্যা। গরু পাচার-কাণ্ডে ধৃত অনুব্রত। ওই একই মামলায় নাম জড়িয়েছে সুকন্যারও। সেই কারণেই তাঁকে আবার তলব করেছে ইডি। ইডির হেফাজতে বর্তমানে দিল্লিতে রয়েছেন অনুব্রতের দেহরক্ষী সহগল হোসেন। ইডি সূত্রে খবর, সহগলের মুখোমুখি বসিয়ে সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা রয়েছে।

এর আগে বুধবার সুকন্যাকে তলব করেছিল ইডি। বেশ কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। ইডির দাবি, সুকন্যার নামে কোটি কোটি টাকার সম্পত্তি এবং একাধিক সংস্থার হদিস মিলেছে। তা নিয়েই অনুব্রত-কন্যাকে জিজ্ঞাসাবাদ করতে চায় ওই তদন্তকারী সংস্থা।এ ছাড়া অনুব্রতের চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারিকে তলব করেছে ইডি। পাশাপাশি অনুব্রতর ‘ঘনিষ্ঠ’ হিসাবে পরিচিত এক ব্যবসায়ীকেও তলব করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE