Advertisement
০৮ মে ২০২৪
BJP

Suvendu Adhikari: মুখ্যমন্ত্রী আদিবাসী দিবসে নাচছেন, আর তাঁর লোকেরাই কিশোর মান্ডিকে খুন করেছে: শুভেন্দু

শুভেন্দু আশ্বাস দেন, কিশোরের সন্তানের দেখভালের দায়িত্ব দল পালন করবে। তার আগে কিশোরের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ২১:১২
Share: Save:

বিশ্ব আদিবাসী দিবসে ঝাড়গ্রামে দাঁড়িয়ে কিশোর মান্ডির মৃত্যু প্রসঙ্গ তুলে আনলেন শুভেন্দু অধিকারী। বিধানসভার বিরোধী দলনেতা বললেন, ‘‘একদিকে বিশ্ব আদিবাসী দিবসে মুখ্যমন্ত্রী নাচছেন। আর দেখুন, তাঁর দলের লোকেরাই কিশোর মান্ডিকে খুন করেছে।’’

বিজেপি-র অভিযোগ ছিল, তাঁদের দলের সদস্য ও সংগঠক কিশোরকে ভোট পরবর্তী হিংসার বলি হতে হয়েছে। তাঁকে খুন করেছে তৃণমূলের কর্মীরা। সোমবার সেই প্রসঙ্গই তোলেন শুভেন্দু। দেখা করেন কিশোরের পরিবারের সঙ্গে। খোঁজ নেন দলের দেওয়া অর্থ সাহায্য তাঁরা পেয়েছেন কি না। আশ্বাস দেন, কিশোরের সন্তানের দেখভালের দায়িত্ব দল পালন করবে। তার আগে কিশোরের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন তিনি।

এ ছাড়াও বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরার ডুঁয়াতে একটি অনুষ্ঠানে হাজির ছিলেন শুভেন্দু। স্থানীয় একটি ক্লাবের উদ্যোগে আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠান। শুভেন্দু ছাড়াও বিজেপি নেতারা সেখানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান মঞ্চ থেকে আদিবাসী ১০ টি গাঁওতার হাতে তুলে দেওয়া হয় ধামসা, মাদল।

সেখানে শুভেন্দু বলেন, ‘‘আদিবাসীদের শিক্ষা ব্যবস্থায় অগ্রাধিকার দিতে হবে সব সরকারকে।’’ শুভেন্দু খোঁজ নেন, কারা এখনও করোনার টিকা পাননি। দ্রুত টিকাকরণের ব্যবস্থা করতে বলেন আয়োজকদের। সমস্যা হলে তাঁর সঙ্গে যোগাযোগেরও পরামর্শ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE