Advertisement
০২ মে ২০২৪
TET Protest

আঘাত করিনি পুলিশকে, ডিসির প্রশ্নে বললেন অরুণিমা

পুলিশি সূত্রের দাবি, পুলিশকর্তার কাছে আহত আন্দোলনকারিণী জানান, অভিযুক্ত মহিলা পুলিশকর্মী সে-দিন উত্তেজিত ছিলেন। তবে তিনি ওই কনস্টেবলকে কোনও ভাবেই আঘাত করেননি বলে জানিয়েছেন অরুণিমা।

মৃত চাকরিপ্রার্থীদের শ্রদ্ধা জানাচ্ছেন অরুণিমা। ধর্মতলার ধর্না মঞ্চে শুক্রবার। ছবি: সুদীপ্ত ভৌমিক

মৃত চাকরিপ্রার্থীদের শ্রদ্ধা জানাচ্ছেন অরুণিমা। ধর্মতলার ধর্না মঞ্চে শুক্রবার। ছবি: সুদীপ্ত ভৌমিক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ০৭:১৩
Share: Save:

ক্যামাক স্ট্রিটে চাকরিপ্রার্থীদের বিক্ষোভে এক মহিলা প্রার্থীর হাতে পুলিশের কামড়ের পাশাপাশি মহিলা কনস্টেবলকেও কামড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছিল। কামড়ে আহত চাকরিপ্রার্থী অরুণিমা পাল অভিযুক্ত কনস্টেবল ইভা থাপাকে কোনও রকম ইন্ধন দিয়েছিলেন কি না, শুক্রবার তাঁর কাছে তা জানতে চান ডিসি-২ (সাউথ) বুদ্ধদেব মুখোপাধ্যায়। ওই পুলিশকর্তা এ দিন বিকেলে পার্ক স্ট্রিটের অফিসে অরুণিমার সঙ্গে সঙ্গে প্রায় ৪০ মিনিট কথা বলেন। পুলিশি সূত্রের খবর, অরুণিমা পুলিশকর্তাকে জানান, তিনি সে-দিন (৯ নভেম্বর) মহিলা পুলিশকে কোনও রকম ইন্ধন জোগাননি, আঘাতও করেননি। ঘটনার দিন ঠিক হয়েছিল, তা জানতে চাওয়া হয় অরুণিমার কাছে। সে-দিন কামড়ের ঘটনার আগে অভিযুক্ত কনস্টেবলের সঙ্গে তাঁর কোনও গোলমাল হয়েছিল কি না, পুলিশকর্তা তা-ও জানতে চান।

পুলিশি সূত্রের দাবি, পুলিশকর্তার কাছে আহত আন্দোলনকারিণী জানান, অভিযুক্ত মহিলা পুলিশকর্মী সে-দিন উত্তেজিত ছিলেন। তবে তিনি ওই কনস্টেবলকে কোনও ভাবেই আঘাত করেননি বলে জানিয়েছেন অরুণিমা। তিনি পুলিশকর্তাকে জানান, বিক্ষোভ চলাকালীন ওই মহিলা পুলিশকর্মী দৌড়ে এসে তাঁর হাতে কামড়ে দেন।

ডিসি-র অফিস থেকে বেরিয়ে অরুণিমা বলেন, ‘‘সে-দিন ক্যামাক স্ট্রিটে ঠিক কী হয়েছিল, পুলিশকর্তা আমার কাছে তা জানতে চেয়েছিলেন। আমি পুরোটাই ওঁকে বলেছি।’’ এখনও পর্যন্ত পুলিশ ওই ব্যাপারে যে-পদক্ষেপ করেছে, তাতে কি তিনি খুশি? এই প্রশ্নের উত্তরে অরুণিমা বলেন, ‘‘এখনও তো তদন্ত চলছে. শেষ পর্যন্ত কী পদক্ষেপ করা হয়, সেটা দেখেই মন্তব্য করব।’’ অরুণিমা এ দিন ধর্মতলায় মাতঙ্গিনী হাজরার মূর্তির নীচে তাঁদের ধর্নামঞ্চ থেকে সোজা ডিসি-র অফিসে চলে যান। লালবাজারের একটি সূত্রের খবর, উভয় পক্ষেরই বয়ান নিয়েছেন পুলিশকর্তা। তিনি সামনের মাসে তদন্ত শেষ করে রিপোর্ট জমা দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TET Protest TET Scam TET
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE