Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Thunderstorm

৪০ কিমি বেগে ঝড়, সঙ্গে বৃষ্টির সতর্কতা কলকাতায়, ঘরেই থাকার পরামর্শ দিল হাওয়া অফিস

বৃহস্পতিবার থেকে শুরু হয়ে সোমবার পর্যন্ত দক্ষিণবঙ্গ জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৬:২৫
Share: Save:

আগামী এক থেকে দু’ঘণ্টা কলকাতা এবং সংলগ্ন এলাকায় ঝোড়ো হাওয়ার সতর্কতা জারি করল আলিপুর আবহাওয়া দফতর। একই সঙ্গে বৃষ্টিও হবে বলে জানিয়েছে হাওয়া অফিস। দুর্ঘটনা এড়াতে শহরবাসীকে ঝড়ের সময়ে বাড়িতেই থাকার পরামর্শ দিয়েছেন আবহবিদেরা।

বৃহস্পতিবার দুপুর পৌনে চারটে নাগাদ সাংবাদিক বৈঠক করে এই ঘোষণা করে আলিপুর আবহাওয়া দফতর। তারা জানিয়েছে বৃহস্পতিবার দুপুর থেকে বিকেলের মধ্যে কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগনায় ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। সঙ্গে মাঝারি থেকে ভারী বৃষ্টিও হবে বলে পূর্বাভাস দিয়েছে আলিপুর।

এ ছাড়া বৃহস্পতিবার থেকে শুরু হয়ে সোমবার পর্যন্ত দক্ষিণবঙ্গ জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। যদিও বৃষ্টি হলেও তাপমাত্রা কমছে না। আগামী দু’-তিন দিন ধীরে ধীরে দিনের তাপমাত্রা ২-৩ ডিগ্রি সেলসিয়ার বাড়তে পারে বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thunderstorm Weather Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE