Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mandal: সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়া থেকে রক্ষাকবচ চেয়ে হাই কোর্টে অনুব্রত মণ্ডল

২ মে, বিধানসভা ভোটের ফল ঘোষণার দিন, বীরভূমে বিজেপি কর্মী গৌরব সরকারকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয় অনুব্রতকে।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৭
Share: Save:

গ্রেফতারি থেকে রক্ষাকবচ চেয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আদালতকে তিনি জানিয়েছেন, তদন্তে সিবিআইকে সমস্ত রকম সহায়তা করতে তিনি তৈরি। কিন্তু তাঁর বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ যেন না করা হয়। বৃহস্পতিবার মামলার শুনানি হতে পারে বলে হাই কোর্ট সূত্রে খবর। সে দিন আদালত কক্ষে হাজির থাকতে পারেন অনুব্রত।

গত ২ মে, বিধানসভা ভোটের ফল ঘোষণার দিন, বীরভূমের ইলামবাজারে বিজেপি কর্মী গৌরব সরকারকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। সেই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে যাওয়ার পর খুনের মামলায় বেশ কয়েক জন অভিযুক্ত গ্রেফতার হন। কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হয় ইলামবাজার পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ-সহ একাধিক তৃণমূল নেতাকে। এর পর বিজেপি কর্মী খুনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয় তৃণমূলের জেলা সভাপতি অনুব্রতকে। শুক্রবার দুপুরে কেন্দ্রীয় তদন্তকারীদের মুখোমুখি হতে বলা হয় তাঁকে। কিন্তু অনুব্রত জানান, তিনি অসুস্থ। তাই এখন সিবিআই দফতরে হাজির হতে পারবেন না। এর পরই বুধবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন অনুব্রত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE