Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Babul Supriyo

Babul Supriyo: সিপিএম জোর করে রেকর্ড করিয়েছে, তাই কি বিষণ্ণ? নাসিরের ভিডিয়োবার্তার পাল্টা দিলেন বাবুল

নাসির বলেছিলেন, ‘‘বালিগঞ্জ কাকে বেছে নেবে। যিনি মানুষের হয়ে কাজ করবেন, নাকি রং বদলানো সুযোগসন্ধানী, সমাজে বিদ্বেষ ছড়ায় এমন কাউকে।’’

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১১:১১
Share: Save:

বালিগঞ্জ উপনির্বাচনে সিপিএম প্রার্থী তথা ভাইঝি সায়রা শাহ হালিমের সমর্থনে একটি ভিডিয়োবার্তা দিয়েছিলেন বলিউড তারকা নাসিরুদ্দিন শাহ। এ বার সিপিএমকে টেনে সেই ভিডিয়োবার্তাকেই কটাক্ষ করে টুইট করলেন বালিগঞ্জ কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। টুইটে নাসিরের প্রশংসা করেও বাবুলের প্রশ্ন, আপনাকে ভিডিয়োতে এত বিষণ্ণ লাগছে কেন? সিপিএম কি জবরদস্তি আপনাকে দিয়ে ভিডিয়ো রেকর্ড করিয়েছে?

১২ এপ্রিল ভোট। ময়দানে টক্করের পাশাপাশি এ বার নেটমাধ্যমেও জমে উঠেছে বালিগঞ্জ উপনির্বাচনের লড়াই। সম্পর্কে নিজের ভাইঝি তথা সিপিএমের বালিগঞ্জের প্রার্থী সায়রার হয়ে একটি ভিডিয়োবার্তা দিয়েছিলেন নাসির। সেখানে তাঁর বক্তব্য ছিল, ‘‘বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের বাসিন্দাদের কাছে বিষয়টি খুব স্পষ্ট, তাঁরা কাকে বেছে নেবেন। যিনি মানুষের হয়ে কাজ করবেন এমন এক জনকে, নাকি রং বদলানো সুযোগসন্ধানী, সমাজে বিদ্বেষ ছড়ায় এমন কাউকে।’’ এর পরই নাসিরের প্রশংসা করেও তাঁকে বিঁধে একটি পাল্টা টুইট করলেন সায়রার প্রতিদ্বন্দ্বী, তৃণমূলের প্রার্থী বাবুল।

নিজের টুইটে বাবুল লিখলেন, ‘আমরা সবাই নাসিরুদ্দিন শাহকে ভালবাসি এবং সম্মান করি। কিংবদন্তি এ বার স্নেহশীল কাকার ভূমিকায়। তাঁর অভিনীত কত ছবিই না দেখেছি। পদ্মশ্রী, পদ্মভূষণও পেয়েছেন।’ তার পরই সিপিএমকে টেনে খোঁচা দিয়ে বাবুল লেখেন, ‘কিন্তু দুঃখজনক ভাবে ভিডিয়োয় তাঁকে খুবই বিষণ্ণ মনে হয়েছে। মনে হয় সিপিএম ওঁকে জবরদস্তি এটি রেকর্ড করিয়েছে, যদিও তা খুব মিষ্টি ছিল।’

প্রসঙ্গত, ভিডিয়োবার্তায় নাসির বলেছিলেন, তিনি সিপিএমের হয়ে নয়, বরং এক জন স্বাধীন ব্যক্তি তথা কাকা হিসেবে ভাইঝি সায়রার কথা বলছেন। বাবুল তাঁর টুইটের শেষ অংশে খোঁচা দিয়েছেন সেই সিপিএমকে টেনে এনেই। ঘুরিয়ে বলতে চেয়েছেন, সিপিএমই জোর করে নাসিরকে দিয়ে এই ভিডিয়ো রেকর্ড করিয়েছে।

এই সংক্রান্ত টুইটটি তিনি দু’বার করেছেন। প্রথম টুইটে রিটুইট করেছেন সায়রার সেই টুইট, যেখানে নাসিরের ভিডিওবার্তাটি শেয়ার করা আছে। দ্বিতীয় বার বাবুল এই বক্তব্যের সঙ্গেই শেয়ার করেছেন নাসিরের অভিনীত কয়েকটি ছবির পোস্টার সম্বলিত একটি পেজ। তবে দু’টি টুইটেই বাবুলের বক্তব্য, একই। সব মিলিয়ে জমে উঠেছে বালিগঞ্জ উপনির্বাচনের প্রচারের লড়াই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE